scorecardresearch

বড় খবর

কৃত্রিম হাত লাগিয়ে বালকের আবেগঘন প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায়

এমনই এক আবেগঘন ভিডিও ভাইরাল হয়েছে।

কৃত্রিম হাত পেয়ে কিশোরের আবেগঘন প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায়

আপনার দীর্ঘ দিনের মনের কোন বাসনা যদি এক মুহূর্তেই পূরণ হয়, আপনার কেমন লাগবে, নিশ্চিত ভাবেই আপনি খুশিতে আত্মহারা হয়ে উঠবেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক আবেগঘন ভিডিও ভাইরাল হয়েছে। কৃত্রিম হাত লাগানোর পর এক বালকের হৃদয়গ্রাহী প্রতিক্রিয়া ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে উঠেছেন নেটিজেনরা।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে বিশেষ ভাবে সক্ষম এক বালক হুইল চেয়ারে বসে রয়েছে। পাশে সম্ভবত বসে রয়েছেন তার মা। সে ক্লিনিকে এসেছে কৃত্রিম হাত লাগানোর জন্য। ডাক্তার, তার অর্ধেক হাতে সেই কৃত্রিম হাত জুড়ে দিলেন, পুরো প্রক্রিয়াটি ধৈর্য ধরে বসে দেখেছিল সেই বালক। এরপর হাত লাগানোর প্রক্রিয়া সম্পন্ন হতেই তার মিষ্টি প্রতিক্রিয়া ভাইরাল হয়েছে, নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে দু’টি হাত একসঙ্গে নিয়ে নিবিড়ভাবে দেখছে সেই বালক, তার মুখে ধরা পড়েছে একরাশ তৃপ্তির হাসি। ভিডিওটি টুইটারে অ্যামেজিং পোস্ট নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে পোস্ট করা হয়েছে। এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা, “প্রথম কৃত্রিম হাত পেয়ে একগাল তৃপ্তির হাসি”। আর সেই সরল হাসি মন ছুঁয়ে গেছে নেটিজেনদের।

এমন হৃদয়গ্রাহী ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৫ লক্ষের বেশি ভিউ হয়েছে। তার সেই একগাল তৃপ্তির হাসি দেখেই আবেগে ভেসেছেন নেটিজেনরা। প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে এই ভিডিওতে। একজন টুইটার ইউজার তার কমেন্টে লিখেছেন, “বাচ্চাটির মুখে কী দুর্দান্ত হাসি,” অপর এক ইউজার লিখেছেন, “এমন হাসি ঈশ্বর যেন ওকে সারাজীবন দেন”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral little boy gets his prosthetic arm fitted his heartwarming reaction is now a viral video