বড় খবর

দুরন্ত ঘূর্ণিতে ছিটকে যাচ্ছে স্টাম্প! বিস্ময় বালকের বোলিংয়ে মুগ্ধ শচীন

টূইটারে সেই ভিডিও আপলোড করেন ক্রিকেট ঈশ্বর আর তার পরেই তা দ্রুত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ছোট এই বালক যে আগামীর ২২ গজের তারকা হয়ে উঠতে চলেছে তা একপ্রকার নিশ্চিত শচীনের অনুরাগীরা।

ভারতীয় উপমহাদেশে ক্রিকেট প্রতিভার প্রাচুর্য নিয়ে কোনও প্রকার সন্দেহ নেই ক্রিকেট পন্ডিতদের। বিশ্বের সেরা টি-টোয়েন্টি লিগ আইপিএলের প্রতিটি সংস্করণেই নজর কেড়ে নেন অনামী ক্রিকেটাররা। ছোট থেকেই শচীন, সৌরভ, মিতালি, স্মৃতি হওয়ার স্বপ্নে ক্রিকেটকে আঁকড়ে ধরে এই দেশের কোটি কোটি কিশোর-কিশোরীরা। অলিগলিতে লুকিয়ে থাকে প্রতিভা। তেমনই এক খুদের দারুণ স্পিন বোলিং পারফরম্যান্স মুগ্ধ করেছে ক্রিকেট আইকন শচীন তেণ্ডুলকর। তিনি টূইটারে সেই ভিডিও আপলোড করেন আর তার পরেই তা দ্রুত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

এমন অনেকে ক্রিকেটিয় প্রতিভা থাকে, তাদের মধ্যে থেকে কেউ কেউ প্রচারের আলোয় আসায় সুযোগ পান, কেউ বা হারিয়ে যান অন্তরালে। এমনই এক প্রতিভার সন্ধান পেয়ে হতবাক হয়ে গিয়েছেন স্বয়ং শচীন তেণ্ডুলকরও । তিনি নিজে সেই খুদের অসাধারণ বোলিং পারফরম্যান্স আপলোড করেছেন, তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

ক্রিকেট কিংবদন্তি নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকেই চোখ কপালে তোলা স্পিন বোলিংয়ের ভিডিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সেই ভিডিওটিতে একটি ছোট্ট ছেলেকে লেগ স্পিন বোলিং করতে দেখা গিয়েছে। যার দুরন্ত ঘূর্ণির সামনে বারবার বোকা বনে যাচ্ছিলেন ব্যাটাররা। ক্রিকেট জীবনে নিজেও লেগ স্পিনার ছিলেন কিংবদন্তি ব্যাটার শচীন। বন্ধুর কাছ থেকে পাওয়া ভিডিওটি দেখে মুগ্ধ মাস্টার ব্লাস্টার।

শচীন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়ে লেখেন- ‘ছোট্ট ছেলেটির ক্রিকেটের প্রতি ভালবাসা ও আবেগ স্পষ্ট’। ভিডিওটিতে ছোট্ট ছেলেটিকে লেগ স্পিন বোলিং করতে দেখা যায়। সেই ঘূর্ণি বুঝেই উঠতে পারছিলেন না ব্যাটাররা। বেশ কয়েকবার বোল্ডও হয়ে যান তারা। ছোট্ট ছেলেটি পেশাদার ক্রিকেটের যাবতীয় নিয়ম মেনেই বৈধ বোলিং করেছে। বড় বড় টার্নের পাশাপাশি উত্‍কৃষ্ট গুগলিও রয়েছে বিস্ময় বালকের ঝুলিতে। ছোট এই বালক যে আগামীর ২২ গজের তারকা হয়ে উঠতে চলেছে তা একপ্রকার নিশ্চিত শচীনের অনুরাগীরা। 

সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ ব্যাটার শচীন নিজের ক্রিকেট জীবনে লেগ স্পিনার ছিলেন। বল হাতে গুরুত্বপূর্ণ মুহূর্তে ব্রেক-থ্রু এনে দেওয়ার জুড়ি ছিল না মাস্চার ব্লাস্টারের। আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে ৪৬ ও ওয়ানডেতে ১৫৪টি শিকার করেছেন সচিন। যে কারণে জহুরির হীরে চিনতে ভুল হওয়ার কথা নয়। এদিকে তাঁর শেয়ার করা এই ভিডিও ভাইরাল হতেই তাতে ইতিমধ্যেই কয়েক হাজারের বেশি ভিউ হয়েছে। অনেকেই বিস্ময় বালকের বোলিং জাদুতে মুগ্ধ হয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little boy impresses sachin tendulkar with his accurate spin bowling goes viral in internet

Next Story
প্রাণীও অভ্যাসের দাস! ভিডিও টুইট করে প্রমাণ দিলেন আনন্দ মাহিন্দ্রা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com