scorecardresearch

বড় খবর

কুকুরছানার সঙ্গে খুনসুটি একরত্তির, দু’জনের কাণ্ডে হাসির রোল নেটদুনিয়ায়

একরত্তি এক খুদে, একটি ১৪ মাসের কুকুরছানার মুখোমুখি।

কুকুরছানার সঙ্গে খুনসুটি একরত্তির, দু’জনের কাণ্ডে হাসির রোল নেটদুনিয়ায়
কুকুরছানার সঙ্গে খুনসুটি একরত্তির, দু’জনের কাণ্ডে হাসির রোল নেটদুনিয়ায়

নেটদুনিয়ায় একাধিক কিউট কুকুরছানাদের ভিডিও এর আগে ভাইরাল হয়েছে। তবে এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তা আপনাকে আনন্দ দিতে বাধ্য। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একরত্তি এক খুদে, প্রথমবার একটি কুকুরছানার মুখোমুখি, যার বয়স মাত্র ১৪ মাস। দুজনের মধ্যে মজার মুহূর্তগুলি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। এমন মজার ভিডিও দেখে আপ্লুত সকলেই।

টুইটারে এই ভিডিও শেয়ার করা হয়েছে। শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একরত্তি এক খুদে, একটি ১৪ মাসের কুকুরছানার মুখোমুখি। কুকুরছানাকে জীবনে প্রথমবার এত কাছ থেকে দেখে খুদে বেজায় আপ্লুত। আনন্দে তাকে নাচ করতেও দেখা যায়। কিছুক্ষণ পর সে কুকুর ছানার সঙ্গে ভাব জমানোর চেষ্টা করে। কুকুর ছানাও প্রায় সমবয়সী এক বন্ধু পেয়ে বেজায় খুশি। তারও বাঁধ ভাঙ্গা উচ্ছ্বাস ধরা পড়েছে ক্যামেরায়। কুকুর ছানার সঙ্গে বাচ্চা ছেলেটিকে একসঙ্গে মুখোমুখি শুয়ে থাকতেও দেখা গেছে। আবার কুকুরছানাটি তাকে আদর খেতে গেলে বাচ্চা ছেলেটি কিছুটা ভয় পেয়ে পিছনদিকে সরে যেতে থাকে। দুজনের এমন কাণ্ডে হাসির রোল নেটদুনিয়ায়।

বুইটেঞ্জেবিডেন নামের টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিও পোস্ট হতেই তাতে প্রায় ৫ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই কুকুরছানার সঙ্গে বাচ্চা ছেলের এমন মজার কাণ্ডকারখানা দেখে হেসে খুন। অজস্র লাইক এবং কমেন্ট পড়েছে এমন মজার ভিডিওতে।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral little boy meets a dog for the first time his reaction is the cutest thong you will see on internet