বড় খবর

রাস্তায় সেনাকর্মীকে দেখে স্যালুট, খুদের কাণ্ডে আবেগে ভাসল নেটদুনিয়া!

খুদে এই দেশভক্তকে দেখে জবাব দিতে ভোলেননি জওয়ান। তিনিও পাল্টা স্যালুট ঠুকেছেন খুদের দিকে।

রাস্তায় সেনা কর্মীকে দেখে স্যালুট, খুদের।

ছোটদের নিয়ে মাঝে মধ্যেই নানান মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এক খুদের ভাইরাল হওয়া ভিডিও দেখে আবেগে ভাসলেন নেটিজেনরা। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে অভিভাবকের হাত ধরেই বিমানবন্দরে হেঁটে যাচ্ছিল ছোট্ট ছেলেটা। আর অবাক চোখে চেয়ে দেখছিল চারপাশের কাণ্ড-কারখানা। সামনেই বড় একখানা গাড়িতে তার চোখ পড়ে। অবাক হয়ে চেয়ে দেখে, সেই গাড়িতে দাঁড়িয়ে আছেন একজন সেনা। সেনাবাহিনীর উর্দিধারী সেই জওয়ানকে দেখে আর চোখ ফেরাতে পারেনি খুদে। সটান স্যালুট জানায় ওই সেনাকর্মীকে।

রাস্তায় টহল দেওয়ার সময় অনেক কচিকাঁচারা আগেও চোখে পড়েছে ওই সেনা কর্মীর। কিন্তু এমন দেশভক্তির পরিচয় কখনও পাননি। তিনিও বাচ্চা ছেলেটির স্যালুটের পাল্টা সম্মান জানাতে তাকেও স্যালুট জানিয়েছেন। আর এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে আবেগে ভেসেছে নেটিজেনরা। এই ক্লিপটি টুইটারে কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর শেয়ার করেন। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, ‘গতকাল বেঙ্গালুরু বিমানবন্দরে … এই গর্বের মুহূর্তটি আমার এক বন্ধু ক্যামেরাবন্দি করেছিল …’ পোস্টে, তিনি অক্ষয় কুমার, পরিণীতি চোপড়া, মনোজ মুনতাশির এবং বি প্রাক-কেও ট্যাগ করেন। ভিডিওটিতে ব্যাকগ্রাউন্ডে ‘তেরি মিট্টি’…. গানের স্লো ভার্সনটি চলছিল ।

এদিকে বিমানবন্দরে কর্তব্যরত জওয়ান পথচলতি মানুষ দেখে অভ্যস্ত। কচিকাঁচারাও বাদ যায় না তাঁর দৃষ্টিকোণে। কিন্তু এমনভাবে স্যালুট যে তাঁকে চট করে কেউ করে না, তা বলাই বাহুল্য। আর তাই খুদে এই দেশভক্তকে দেখে জবাব দিতে ভোলেননি জওয়ান। তিনিও পাল্টা স্যালুট ঠুকেছেন খুদের দিকে। সব মিলিয়ে জমে গেছে দৃশ্য। এই এই মনভোলানো দৃশ্যই ক্যামেরাবন্দি হয়ে এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ব্যাপক ভাইরাল হয়েছে ২৯ সেকেন্ডের এই ভিডিও ক্লিপ। এটি শেয়ার করেছেন কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর। সঙ্গে লিখেছেন, ‘ছোটদের থেকেই দেশভক্তি শেখা উচিত সকলের’। এই ভিডিওটি ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। সকলেই এই ছোট ছেলেটির দেশভক্তির এই দেখে আবেগে ভেসেছেন।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little boy salutes indian security official at bengaluru airport soldiers salutes back goes viral

Next Story
হবু জামাই কি পারবে বাবা হতে? পাত্রের বীর্য পরীক্ষার রিপোর্ট চাইলেন হবু শ্বশুর!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com