বড় খবর

খুদে ফেরিওয়ালাকে চকোলেট উপহার ব্লগারের, মিষ্টি ভিডিও মন ছুঁল নেটিজেনদের

তাদের সরল হাসি মন জয় করেছে নেটিজেনদের।

খুদে ফেরিওয়ালাকে চকোলেট উপহার ব্লগারের, মিষ্টি প্রতিক্রিয়া নজর কাড়ল নেটিজেনদের

‘প্রতিদিন ভাল কিছু করুন, কারওর মুখে হাসি ফোটান’…. এমনই বার্তা দিয়ে এক ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। আমাদের মতো উন্নয়নশীল দেশের এক প্রধান সমস্যা শিশু শ্রম। চায়ের দোকান থেকে ফুটপাতের ধারে একাধিক ফুড স্টলে দেখা মেলে শিশু শ্রমিকের। পেটের জ্বালায় সংসারের হাল ধরতে অনেকেই ছোট বয়সেই রাস্তায় নেমে লড়াই জারি রাখে।

তেমনই এই ভিডিওতে গলায় ঝুড়ি ঝুলিয়ে হরেক সাজার সামগ্রী বিক্রি করতে দেখা গেছে দুই কিশোরকে। হঠাৎ করেই তাদের সামনে এসে তাদের হাতে চকোলেট বার তুলে দেন এক অপরিচিত মানুষ। ফি দিন সকাল থেকে রাত রাস্তায় ফেরি করেই দিন কাটে তাদের। বেশির ভাগ মানুষের কাছ থেকে জোটে শুধুই অবহেলা। হঠাৎ করে এভাবে অচেনা এক ব্যক্তির কাছ থেকে চকোলেট পেয়ে প্রথমটায় কিছুটা হতচকিত হয়ে পড়ে তারা। পড়ে তাদের সরল হাসি মন জয় করেছে নেটিজেনদের।

ভিডিওটি ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে। শেয়ার হতেই তা ঝড়ের বেগে দ্রুত ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে এক ব্লগার তাদের রাস্তার মাঝে হাতে তুলে দেন চকোলেট। তা পেয়ে বেজায় আপ্লুত তারা। মুখে ফুটে ওঠে মূল্যবান খাঁটি এবং নিষ্পাপ হাসি। এই ভিডিও ভাইরাল হতেই তাদের প্রতিক্রিয়া দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা রয়েছে, “আমি আপনাকে প্রতিদিন ভাল কিছু করার জন্য অনুরোধ করছি, এটা কোনও বড় ব্যাপার নয়। প্রতিদিন শুধু ভাল কিছু করুন – কারওর মুখে হাসি ফোটান”। এমন আবেগঘন ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে। অজস্র লাইক এবং কমেন্টে ভরে উঠেছে এই ভিডিও। সকলেই ব্লগারের এমন আবেদনের প্রশংসায় পঞ্চমুখ। 

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন                 

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little boys selling jewellery on streers to get sweet surprise from stranger goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com