scorecardresearch

স্পাইডারম্যান না ভূত! পিছন ফিরে তরতরিয়ে দেওয়াল বেয়ে উঠছে খুদে, ভাইরাল ভিডিও

দেওয়াল বেয়ে তরতর করে উঠছে একরত্তি এক মেয়ে।

দেওয়াল বেয়ে তরতর করে উঠছে একরত্তি এক মেয়ে।

স্মার্টফোনের জমানায় নানা আজব ঘটনার ভিডিও হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সেরকমই এক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে নেটিজেনদের চোখ ছানাবড়া। কী এমন দেখা গেল ভিডিওতে, ভিডিওতে দেখা যাচ্ছে পিছন ফিরে দেওয়াল বেয়ে তরতর করে উঠছে একরত্তি এক মেয়ে। দেখে নিজের চোখকেও যেন বিশ্বাস করে উঠতে পারছিলেন না নেট দুনিয়ার মানুষজন। মেয়েটি যে দেওয়াল বেয়ে উপরে উঠছে তাও আবার কোনও কিছুর সাহায্য ছাড়াই। শু‌ধুমাত্র হাত এবং পায়ের কারসাজিতে কিস্তিমাত। ৫৫ সেকেন্ডের একটি  ভাইরাল ভিডিও এখন দাবানলের মত ছড়িয়ে পরেছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে দেওয়ালের একটি কোণায় দাঁড়িয়ে রয়েছে মেয়েটি। দেখে মনে হচ্ছে বিছানার উপরেই দাঁড়িয়ে সে। তার পর হঠাৎ করে দু’দিকের দেওয়ালের সাহায্যে তরতর করে উঠতে শুরু করল সে। মুহূর্তের মধ্যে ঘরের ছাদ ছুঁয়ে ফেলে বালিকা। ওই অবস্থাতেই শুধুমাত্র হাতের সাহায্য নিয়ে কয়েক সেকেন্ড শূন্যে পা ছুঁড়তেও দেখা যায় তাকে। তার পরে এক লাফে ফের নীচে নেমে আসে মেয়েটি। ধরন দেখে তো অবাক সকলেই।

https://platform.twitter.com/widgets.js

এদিকে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে “স্পাইডারম্যান” তকমাও জুটেছে একরত্তি এই মেয়েটির। এর আগে এমনই এক ঘটনা নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। সেটি ছিল উত্তপ্রদেশের। আর এই ঘটনা কোথায় ঘটেছে সেটা এখনও জানা যায়নি। আগের ঘটনায় যে খুদের ভিডিও ভাইরাল হয়েছিল সে এক সাক্ষাৎকারে জানিয়েছিল, স্পাইডারম্যান দেখে অনুপ্রাণিত হয়ে অনেক কসরত করে সেই কায়দা রপ্ত করেছিল সে। এক্ষেত্রে মেয়েটি কী করে এমন কায়দা আয়ত্ত করেছে তা ভেবেই অবাক নেটিজেনরা। এদিকে এই ঘটনা ভাইরাল হতেই অজস্র ভিউ হয়েছে ভিডিওটিতে। অনেকে আবার মেয়েটিকে ‘স্পাইডারম্যান সিজন ২’ বলেও তাঁদের প্রতিক্রিয়ায় জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral little girl climbing the back wall goes viral