বড় খবর

পাইথনের সঙ্গে খেলায় মত্ত শিশু, ভিডিও দেখে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

এমন হাড়হিম করা দৃশ্য ভাইরাল হতেই, তা দেখে চোখ কপালে নেটিজেনদের।

পাইথনের সঙ্গে খেলায় মত্ত শিশু, ভিডিও দেখে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

সাপ দেখলে ভয় পান না, এমন মানুষ খুঁজে বের করা দুষ্কর। আর সাপের বহর যদি হয় বড়, আর থলিতে থাকে বিষ, তাহলে তো কথাই নেই। কিন্তু যদি দেখেন, পেল্লায় সাপকে নিয়ে নিজের খেয়ালে খেলে বেড়াচ্ছে কোনও খুদে! অবাক হবেন তো। এমনই মেরুদণ্ড দিয়ে ঠাণ্ডা রক্ত বইয়ে দেওয়া দৃশ্যই এবার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর লোকজনকে ভয় পেতে দেখে হেসেই কুটিপাটি খুদে!

সোশ্যাল মিডিয়া মানেই নানান বিচিত্র ঘটনার সমাহার, নানান রকমের আজব কাণ্ড ভাইরাল হয়, নেটদুনিয়ার সৌজন্যে। এবার যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে একটি খুদে, পেল্লায় এক সাপের সঙ্গে খেলতে মত্ত। শিশুটি লাল জামা আর নীল প্যান্ট পরে বসে আছে একটি দালানে। কিছুক্ষণের মধ্যেই দেখা যায়, খুদের দিকে এগিয়ে আসছে একটি অতিকায় পাইথন। এই দৃশ্য দেখে আপনার ভিরমি খাওয়ার জোগাড় হলেও খুদেটি নিজের মনেই সাপকে দেখে চলে। এক বার তার গালও টিপে দেয়। বিপুল বপু পাইথন নড়েচড়ে খুদের আশপাশেই ঘুরছে। আর খুদেটি যেন কুকুর ছানার সঙ্গে খেলছে, এমন ভাব করে কখনও সাপের গায়ে উঠে পড়ছে, আবার কখনও সাপকে বালিশ বানিয়ে ঘুমিয়ে নেওয়ার ভান করছে। কখনও দেখা যাচ্ছে চাদরের মতো সাপ খুদের গায়ে পেঁচিয়ে ধরছে। বিরাট সাপ নিয়ে খুদের কেরামতি দেখে দর্শকদের চক্ষু চড়কগাছ হলেও, যাকে নিয়ে ভয়, তার নিজের ভয়ের নামগন্ধ নেই। বরং সাপের সঙ্গে খেলতে খেলতে সে মাঝেমাঝেই হেসে কুটিপাটি!

এমন হাড়হিম করা দৃশ্য ভাইরাল হতেই, তা দেখে চোখ কপালে নেটিজেনদের। সকলেই বাচ্চাটি এমন সাহসিকতার তারিফ করেছেন, তবে অনেকেই এমন ভাবে এত ছোট বয়সে পাইথনের সঙ্গে খেলায় যে তার জীবনের ঝুঁকি হতে পারত, সেই ভেবেই শিউড়ে উঠেছেন। লক্ষাধিক ভিউ হয়েছে এমন ভিডিওতে। তবে এই ধরণের ভিডিও যে অন্যান্য শিশুদের প্রভাবিত করতে পারে তা ভেবেই আশঙ্কা প্রকাশ করেছেন অনেকেই। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় সামনে না আনার আহ্বান জানিয়ে অনেকে কমেন্টও করেছেন।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little girl plays with gigantic snake in chilling viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com