‘আপনিই আমার ফেভারিট’, ছোট্ট মেয়ের মিষ্টি বার্তা নীরজকে, আবেগে ভাসল নেটদুনিয়া

এই ভিডিও ভাইরাল হতেই নীরজের আন্তরিকতা মুগ্ধ করেছে আপামর ভারতবাসীকে।

নীরজ চোপড়া

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এক মর্মস্পর্শী ভিডিও। যেখানে দেখা গিয়েছে অলিম্পিকে সোনাজয়ী নীরজ চোপড়া একটি ছোট্ট মেয়ের সঙ্গে কথোপকথনে ব্যস্ত। তার সেই মিষ্টি কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। আবারও এক মিষ্টি ভিডিও’র মাধ্যমে নীরজ জিতে নিলেন কোটি কোটি মানুষের হৃদয়। আইপিএস আধিকারিক পঙ্কজ নাঁই টুইটারে এই ভিডিও শেয়ার করেছেন। আর শেয়ার হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। দারুণ মিষ্টি এই ভিডিও আপনাকে মুগ্ধ করবেই।   

ভিডিও’র শুরুতে দেখা গিয়েছে, পানিপথের স্টেডিয়ামে নীরজের সামনে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট একটি মেয়ে। তাঁকে ঘিরে রয়েছে বেশ কয়েকজন ফ্যান। নীরজ প্রায় হাঁটুমুড়ে ছোট্ট মেয়েটির সঙ্গে কথা বলছেন। কিছুক্ষণ কথা বলার পর মেয়েটি তাকে জানান, “মেরা ফেভারিট তো আপ হি হো (তুমি আমার প্রিয়)”। আর এতেই নীরজ একগাল হেসে মেয়েটির গালে আদর করে। এই ভিডিও ভাইরাল হতেই নীরজের আন্তরিকতা মুগ্ধ করেছে আপামর ভারতবাসীকে। ভিডিও শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিও প্রায় ২৩ হাজার ভিউ হয়েছে। অনেকেই নানান মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন, নীরজ নিজে এত বড় একজন স্টার, তাও ওঁর ব্যবহার দেখে বোঝার উপায় নেই। অনেকে লিখেছেন নীরজের সরলতা মুগ্ধ করেছে তাঁদের। অনেকেই বলেছেন, ‘পানিপথের স্টেডিয়ামে নীরজের এই ভিডিও মন ছুঁয়ে গেল’।

প্রসঙ্গত উল্লেখ্য এবারের টোকিও অলিম্পিকের মঞ্চে ভারতের হয়ে সোনা জেতেন সোনার ছেলে নীরজ। জ্যাভলিন থ্রো বিভাগে সোনা জিতে ইতিহাস সৃষ্টি করেন তিনি। অভিনব বিন্দ্রার পর দ্বিতীয় কোনও ভারতীয় অ্যাথলিট সোনা জিতে দেশের মুখ উজ্জ্বল করেছে। নীরজ চোপড়া গত ৭ অগস্ট ৮৭.৫৮ মিটার দূরত্বে জ্যাভলিন নিক্ষেপ করে ভারতকে সোনার পদক এনে দেন।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little girl tells neeraj chopra mere favourite aap hi ho neerajs reaction goes viral

Next Story
এইরকম ভাবে গাছে চড়ে ছবি তুলেছেন?style of wedding photography
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com