scorecardresearch

বড় খবর

রাত্রে পার্টি, সকাল থেকেই মেকআপে ব্যস্ত একরত্তি মেয়ে, মিষ্টি ভিডিও ভাইরাল

এমন মিষ্টি ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ২.৫ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে।

রাত্রে পার্টি, সকাল থেকেই মেকআপে ব্যস্ত ছোট্ট মেয়েটি

পার্টি বলে কথা! মেকআপ ছাড়া কি পার্টিতে যাওয়া যায় ? তাই অগত্যা মায়ের মেকআপ কিটে সকাল থেকেই নিজেকে সাজিয়ে তোলার তোরজোড় শুরু করে দিল একটি ছোট্ট মেয়ে। পার্টি লুকে নজরকাড়া মেকআপ তার চাই-ই। মেকআপের সময়ের সেই মিষ্টি ভিডিও এবার ভাইরাল ইন্সটাগ্রামে। শৈশবে বেশিরভাগ মেয়েরা তাদের মায়ের মেকআপ কিট ব্যবহার করে থাকে, অনেকে ক্ষেত্রে মা’কে লুকিয়েই চলে মেকআপ পর্ব।

সন্ধ্যাবেলা মায়ের জন্মদিনের পার্টি রয়েছে, তাই আর সময় নষ্ট না করেই, সকাল থেকেই মায়ের মেকআপ কিট হাতে নিয়ে নিজেকে সাজিয়ে তোলার কাজে ব্যস্ত ছোট্ট মেয়েটি। ভিডিওতে যে ছোট্ট মেয়েটিকে দেখা গেছে, জানা গিয়েছে, তার নাম, রাসভরি। সে তার মায়ের জন্মদিনের পার্টির জন্য প্রস্তুত হচ্ছিল সকাল থেকেই। ভিডিওতে দেখা গেছে বিউটি ব্লেন্ডার দিয়ে তার মুখে ফাউন্ডেশন লাগাতে ব্যস্ত সে। এমনকি কথা বলার সময়টুকুও নেই তার কাছে। হাতেও লেগে রয়েছে লাল লিপস্টিক। এই ঘটনা মোবাইলে রেকর্ড করেন মেয়েটির বাবা। পরে তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এমন মিষ্টি ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ২.৫ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই ছোট্ট মেয়ের এমন মিষ্টি ভিডিও দেখে রীতিমত আপ্লুত। অনেকেই নানান মজার কমেন্ট করেছেন, একজন লিখেছেন, “মেয়েটি খুবই কিউট”। অপর এক ইউজার লিখেছেন, ‘মায়ের জন্মদিন বলে কথা, মেকআপ তো করতেই হবে’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral little girl uses makeup to get ready for moms birthday party video goes viral