বড় খবর

বিয়ের সাজে মাকে দেখে আপ্লুত ছোট্ট মেয়ে, মিষ্টি ভিডিও ভাইরাল

মা মেয়ের এই ভিডিও নেটমাধ্যমে আলোড়ণ সৃষ্টি করেছে।

মা, মেয়ের মিষ্টি ভিডিও ভাইরাল, আপ্লুত নেটিজেনরা!

একটি ছোট মেয়ে এবং তার মায়ের হৃদয়গ্রাহী ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে মাকে বিয়ের সাজে দেখে দারুণ মিষ্টি এক প্রতিক্রিয়া দেয় ছোট মেয়েটি। মা মেয়ের এই ভিডিও নেটমাধ্যমে আলোড়ণ সৃষ্টি করেছে। এখনও পর্যন্ত প্রায় ৩ লক্ষ ৯৭ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিও।

সম্প্রতি অর্জুন কক্করের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন মেকআপ আর্টিস্ট অঞ্জলি মানচন্দা। কনের সাজে তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ক্লিপটি প্রথমে শেয়ার করেছিলেন তার মেকআপ আর্টিস্ট গুনীত বীরদি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে নিজের ঘরে বিয়ের সাজে লেহেঙ্গা চোলি ভারি গয়নার সজ্জিত হয়ে বসে রয়েছে মা। বাচ্চা মেয়েটি ঘরের দরজা খুলেই মা’র কাছে এগিয়ে আসে। মাকে দেখে সে অবাক হয়ে যায়, কারণ তার মাকে গোলাপি লেহেঙ্গা সঙ্গে ভারি গয়নায় মেকআপের পর দারুণ সুন্দর দেখাতে লাগছিল। মেয়েটি তার মাকে দেখার পর আনন্দে আত্মহারা হয়ে উঠে মাকে বলে, “আপনা তো বহোত সুন্দর লাগ রহে হো (তোমাকে খুব সুন্দর লাগছে),”। তারপর মায়ের সঙ্গে খানিক খুনসুঁটিতে মেতে ওঠে ছোট্ট মেয়েটি।

এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘মাকে কনের সাজে দেখে খুব খুশি ছোট্ট মেয়ে’ সঙ্গে লেখা ‘@anjalimua অভিনন্দন আপনার জন্য’।

মা, মেয়ের মিষ্টি এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হতেই তাতে প্রায় ৩ লক্ষ ৯৭ হাজারের বেশি ভিউ হয়েছে। মা মেয়ের এমন সুন্দর ভিডিও মুগ্ধ করেছে নেটিজেনদের। অনেকেই কমেন্টে জানিয়েছেন, দারুণ সুন্দর ভিডিও। কেউ কেউ কমেন্টে লিখেছেন, ‘অঞ্জলি, আপনাকে দারুণ লাগছে’, একজন ইউজার লিখেছেন, ‘মা মেয়ের এমন সুন্দর ভিডিও মন ভাল করে দিল’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little girls reaction after seeing her mother dresses as a bride goes viral in internet

Next Story
‘মানিকে মাগে হিথে’র মার্কিন টুইস্ট, সুরের ম্যাজিকে মজে নেটিজেনরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com