বড় খবর

বিমানে হঠাৎ দেখা পাইলট বাবা ও যাত্রী মেয়ের! মিষ্টি ভিডিও ভাইরাল

বাবাকে বিমানে দেখা মাত্রই আনন্দে ‘পাপা’ বলে চিৎকার করে উঠল মেয়েটি।

বিমানে হটাৎ দেখা বাবা-মেয়ের

বাবা পাইলট, তার মুখ থেকে বিমানের অনেক গল্প শুনেছে মেয়ে। পাইলটের আসনে বসে কীভাবে দক্ষতার সঙ্গে বিমান চালিয়ে এক জায়গা থেকে অন্য জায়গায় হাজার হাজার যাত্রীকে নিয়ে উড়ে যায় তার বাবা, এ গল্পও বাবার মুখে তার শোনা। কিন্তু পাইলটের আসনে বসে আছে স্বয়ং বাবা, সেই সাদা পোশাক পরে, যে পোশাকটা তার খুবই পরিচিত— চাক্ষুষ এ রকম কখনও অভিজ্ঞতা হয়নি মেয়ের।

কিন্তু সেই অভিজ্ঞতা যখন হল ছোট্ট মেয়েটির চেহারায় ধরা পরল এক অনাবিল আনন্দের ঝলক! এবার সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওই সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বিমানের আসনে ফাঁক দিয়ে উঁকি মারছে একটি বাচ্চা মেয়ে। হাতে বিমানের টিকিট ধরা। যাত্রীরা একে একে বিমানে উঠছেন। হটাৎই তাঁদের মধ্যে দেখা গেল বিমানের পাইলটকে। আর বাবাকে বিমানে দেখা মাত্রই আনন্দে ‘পাপা’ বলে চিৎকার করে উঠল মেয়েটি। পাইলটও তাঁকে দেখে হাত নাড়ালেন। এমন এক আবেগঘন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো মুগ্ধ নেটিজেনরা।

জানা গিয়েছে, ভাইরাল হওয়া ভিডিওতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তার নাম শানায়া মোতিহার। মেয়েটির বাবা পেশায় একজন পাইলট। শানায়া এবং তার মা যে বিমানে উঠেছিলেন ঘটনাচক্রে সে দিন সেই বিমানটি চালানোর দায়িত্ব পড়েছিল শানায়ার বাবার। এমন কাকতালীয় ঘটনায় বিমানের মধ্যেই মুখোমুখি বাবা-মেয়ে! পাইলটের আসনে বাবা, আর যাত্রীর আসনে মেয়ে! বাবাকে দেখতে পেয়েই উল্লসিত হয়ে পড়ে শানায়া।

শানায়া জানায়, ‘এটাই আমার জীবনের সবচেয়ে সেরা বিমান সফর। বাবাকে খুব ভালবাসি। বাবা-ই আমার সবচেয়ে ভাল বন্ধু। তাঁর সঙ্গে সময় কাটাতে খুব ভাল লাগে। মা যখন বলেছিল বাবা এই বিমানেই আমাদের সঙ্গে যাবে, খুব আনন্দ হয়েছিল।’

এদিকে এমন আবেগঘন ভিডিও ভাইরাল হতেই মুহূর্তেই তা ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে। ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। বাবা মেয়ের এমন মিষ্টি এক ভিডিও দেখে আপ্লূত নেটাগরিকরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little girls reaction on seeing her pilot father goes viral in internet

Next Story
জল থইথই এয়ারপোর্ট, টার্মিনালে ঢুকতে যাত্রীদের ভরসা ট্র্যাক্টর!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com