বড় খবর

প্রথমবার চশমা চোখে উচ্ছ্বসিত খুদে, মিষ্টি ভিডিও মন ছুঁয়ে গেল নেটদুনিয়ার

মজার ভিডিও এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

প্রথমবার চশমা চোখে উচ্ছ্বসিত খুদে

ছোট থেকেই দৃষ্টিশক্তি ঝাপসা হয়ে আসছিল বাচ্চা মেয়েটির। ডাক্তার পরামর্শ দিয়েছিল, চশমা ছাড়া কোনও গতি নেই। তাই শুনে বেজায় চিন্তায় ছিলেন মেয়েটির মা, বাবা। এত দুরন্ত মেয়ে কী করে চোখে চশমা পড়বে তা কিছুতেই ভেবে পাচ্ছিলেন না তাঁরা। অবশেষে চশমা তৈরি হয়ে আসার পড়ে বাবা মেয়েটিকে চশমা পরিয়ে দেন। চশমা পরে সব কিছু পরিষ্কার দেখতে পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়ে বাচ্চা মেয়েটি। তার সেই মজার ভিডিও এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এমন মিষ্টি ভিডিও সকলের হৃদয় ছুঁয়ে গেছে। গুড নিউজ মুভমেন্ট দ্বারা টুইটারে শেয়ার করা হয়েছে, ক্লিপটি।

ভাইরাল এই ভিডিওতে দেখা যায়, মাত্র ২ বছরের বাচ্চা মেয়েটিকে তার বাবা একটি গোলাপি রঙের চশমা পরিয়ে দেন। প্রথমে কিছুক্ষণের জন্য বিরক্ত হলেও সে বুঝতে পারে এবার সে সব কিছুই পরিষ্কার দেখাতে পাচ্ছে। এরপর তার বাঁধ ভাঙা উচ্ছ্বাস ধরা পড়েছে ক্যামেরায়। দেখা যায় চশমা পরে সে এদিক ওদিক অবাক চোখে তাকিয়ে দেখে। এত পরিষ্কার সবকিছু দেখে সে খুশিতে আত্মহারা হয়ে ওঠে। দু’একবার চশমা খুলে নেওয়ার চেষ্টা করলেও সে পরক্ষণেই আবার সেটি চোখে পরে ফেলে। সে যখন বুঝতে বুঝতে পারে সে চশমা ছাড়া পরিষ্কার দেখতে পাবে না তখন তার সেই চশমার প্রতি এক ভালবাসা জন্মায়।

এমন মিষ্টি ভিডিও টুইটারে আপলোড হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়। সকলেই বাচ্চা মেয়েটির এমন মিষ্টি অভিব্যক্তিতে আপ্লুত হয়ে পড়েন। ইতিমধ্যেই এই ভিডিও প্রায় ৬ লক্ষেরও বেশি ভিউ হয়েছে। অজস্র লাইক এবং কমেন্ট সংগ্রহ করেছেন এমন মিষ্টি ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little girls resction after seeing clearly with glasses wins the internet

Next Story
গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারেরsachin-cricket-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com