এই বয়সেই ফ্যাশন সচেতন একরত্তি! বাচ্চা মেয়ের ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

সকলেই ফ্যাশন সচেতন বাচ্চা মেয়ের কীর্তি দেখে অবাক হয়ে গেছেন।

ফ্যাশন সচেতন বাচ্চা মেয়ের মিষ্টি ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

এখন বাচ্চারা ছোট থেকেই অনেক বেশি ফ্যাশন সচেতন। কি পড়বে, কেমন লাগবে, হেয়ারস্টাইল কেমন হবে ইত্যাদি বিষয়ে বড়দেরকেও টেক্কা দিতে পারে এখনকার শিশুরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক বাচ্চা মেয়ের মিষ্টি ভিডিও যা দেখে হেসে খুন নেটিজেনরা। ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যেই ২ লক্ষের বেশি ভিউ হয়েছে। সকলেই বাচ্চা মেয়ের এই ফ্যাশন কনসাস কীর্তি দেখে অবাক হয়েছেন।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে মেয়েটির বাবা, তাকে কালো জামার ওপর দিয়ে একটি নতুন গাউন পড়িয়ে দিচ্ছেন। মেয়েটি গাউন পড়ার সঙ্গে সঙ্গে আয়নায় নিজেকে দেখতে থাকে তাকে কেমন লাগছে। গাউন পড়ার মাঝেই মেয়েটি বলে ওঠে কালো জামা এর সঙ্গে একদম তাকে ভাল লাগছে না। যা শুনে বাবার তো মাথায় হাত! বাবা ক্যামেরার দিকে তাকিয়ে তার এক অদ্ভুত এক্সপ্রেশন দেয়। এরপর দেখা যায় বাবা মেয়েটির চুলের ঝুঁটি বেঁধে দিচ্ছেন। মেয়েটি তাতেও বেজায় অখুশি, তার মনের মত ঝুঁটি বাধা হচ্ছে না দেখে। সে আবারও বলে ওঠে, ‘আমার এই ঝুঁটিতেও আমাকে ভাল লাগবে না’। মজার এই ভিডিও চিকলু ফ্যামিলি নামে একটি ইনস্টাগ্রামে পেজে আপলোড করা হয়েছে। জানা গিয়েছে মেয়েটির নাম রাশি।

এমন মজার ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ২ লক্ষের বেশি ভিউ হয়েছে। সকলেই ফ্যাশন সচেতন বাচ্চা মেয়ের কীর্তি দেখে অবাক হয়ে গেছেন। প্রচুর লাইক এবং অজস্র কমেন্ট পড়েছে এই ভিডিওতে। অনেকেই নানা প্রতিক্রিয়া জানিয়েছেন একজন ইউজার লিখেছেন, ‘রাশি তোমাকে দেখতে খুব সুন্দর, সাদা গাউনে তোমাকে আরও সুন্দর দেখাচ্ছে’। অপর একজন ইউজার লিখেছেন, ‘তোমাকে আমার একরাশ ভালবাসা’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little girls tries out set of new clothes for the first time her cute reaction is now a viral video

Next Story
নেইল আর্টে আলট্রাসাউন্ড ছবি, নতুন ট্রেন্ড তৈরী করলেন অন্তঃসত্ত্বা মাbaby-scan-nail-art-sarah-clarke-fb
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com