বড় খবর

ফ্লাইটে উঠে যা দেখলেন তাতে চোখ কপালে মাধবনের! কী হল অভিনেতার সঙ্গে?

এই ভিডিও তিনি তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন।

তাঁর নতুন ছবি 'আমেরিকি পণ্ডিত' ছবির শ্যুটিং করছেন তিনি।

অভিনেতা হিসাবে যথেষ্ট জনপ্রিয় আর মাধবন। একের পর এক হিট ছবি তিনি উপহার দিয়েছেন দর্শকদের। হাসিখুশি স্বভাবের কুল মাধবনের ফ্যানের সংখ্যাও প্রচুর। করোনা পরবর্তী সময়ে পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই চালু হয়েছে শ্যুটিং-এর কাজ। তাঁর নতুন ছবি ‘আমেরিকি পণ্ডিত’ ছবির শ্যুটিং করছেন তিনি। ছবির শ্যুটিং-এর কাজেই দুবাই গিয়েছিলেন অভিনেতা। দুবাই থেকে ফ্লাইটে ওঠার পর মাধবন যা দেখলেন তাতে তাঁর পিলে চমকে ওঠে। কী এমন দেখলেন মাধবন?

ফ্লাইটে ওঠার পর তিনি দেখেন, তিনি ছাড়া অই ফ্লাইটে আর কোনও যাত্রী নেই। সবকটি আসন ফাঁকা পড়ে রয়েছে। এই ভিডিও তিনি তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। এরপরই নিমেষেই তা ভাইরাল হয়।

আরও পড়ুন: জন্মদিনে ভক্তদের সঙ্গে এ কী আচরণ করলেন কাজল! হতবাক নেটিজেনরা

ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমেই মাস্ক খুলে মাধবন নিজের মুখ দেখান, পরবর্তী সময়ে তিনি মাস্ক খোলার জন্য নিজে ক্ষমাও চেয়েছেন। এর পরই তিনি তাঁর মোবাইল ভিডিও রেকর্ডার অন করেই ফ্লাইটের ভিতরটি দেখান। ক্যামেরা প্যান করতেই দেখা যাচ্ছে সবকটি আসন খালি রয়েছে, একজন যাত্রীও নেই ফ্লাইটের ভিতর। কেবলমাত্র একজন মহিলা কেবিন ক্রুর আওয়াজ ভেসে আসছিল ভিডিওতে। ভিডিওতে অভিনেতা বলেন, এমন ঘটনা তিনি আগে কোনওদিন দেখেননি। এরপর তিনি বিজনেস ক্লাসের ভিতরে ক্যামেরা নিয়ে যান, সেটিও সম্পূর্ণ ফাঁকা ছিল।

করোনা পরিস্থিতিতে বিভিন্ন দেশের মধ্যে বিমান চলাচলে নিষেধাজ্ঞা জারি রয়েছে। এছাড়াও বাতিল করা হয়েছে একাধিক বিমান। এই চিত্রের জন্য করোনা পরিস্থিতিকে দায়ী করে অভিনেতা বলেন মর্মান্তিক ঘটনা। তিনি আরও বলেন, এই পরিস্থিতির শীঘ্রই সমাপ্তি ঘটুক। প্রার্থনা করুন, সকলেই যেন তাঁদের প্রিয়জনদের সঙ্গে থাকতে পারেন’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral madhavan single in a flight goes viral in internet

Next Story
৫০ ফুট গভীর কুয়োয় পড়ে গেলেন মহিলা, তারপর যা হল! ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com