scorecardresearch

বড় খবর

সাপের অত্যাচার অতিষ্ঠ হয়ে পুড়িয়ে দিলেন কোটি টাকার বাড়ি

ধোঁয়া দিয়ে সাপ তাড়াতে গিয়ে বাড়িতে আগুন লেগে যায়

ধোঁয়া দিয়ে সাপ তাড়াতে গিয়ে বাড়িতে আগুন লেগে যায়

সাপের জ্বালায় নাজেহাল হয়ে কোটি টাকার সম্পত্তিতে আগুন ধরিয়ে দিলেন এক ব্যক্তি। এমন ঘটনা ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। বিষাক্ত সরীসৃপটির হাত থেকে বাঁচতে চেয়ে বিকল্প রাস্তা বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন এক ব্যক্তি। কিন্তু তাতেই ভয়ঙ্কর বিপর্যয়। দুর্ঘটনাবশত নিজের কোটি টাকার সম্পত্তি পুড়িয়ে দিলেন ওই ব্যক্তি।

ধোঁয়ার মাধ্যমে সাপ তাড়াতে চেয়েছিলেন ওই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে মেরিল্যান্ড হোমে। ওয়াশিংটন ডিসি থেকে ৪০ কিলোমিটার দূরে পুলেসভিলের একটি বাড়ি থেকে ধোঁয়া বেরতে দেখা যায়। সেই খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে দমকল বাহিনী, ততক্ষণে সব পুড়ে ছাই। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে পাওয়া খবর অনুসারে, ধোঁয়ার মাধ্যমে সাপ তাড়াতে চেয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু হটাত করে দুর্ঘটনা বশত বাড়িতে আগুন লেগে যায়। পুড়ে যায় কয়েক কোটি টাকার সম্পত্তি।

সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্ট-এ এই প্রতিবেদনটি প্রকাশিত হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৩ নভেম্বর রাত ১০টায় আগুন লাগে। দমকল বিভাগের মুখপাত্র পিটে পিরিঙ্গার টুইটারে জানান আগুনের তীব্রতা এতটাই ছিল যে সেই আগুন নেভাতে ৭৫ জন দমকল কর্মী নিরলস চেষ্টা করে যান। বেসমেন্ট থেকে ওই আগুন লাগে বলা জানা যায়।

দমকল বিভাগের মুখপাত্র জানান, বেসমেন্টে কয়লা জ্বালিয়ে ধোঁয়া তৈরি করে সাপ তাড়ানোর পরিকল্পনা করেছিলেন ওই ব্যক্তি। সেই থেকেই এই বিপত্তি। যদিও এই ঘটনায় কেউ হতাহত হয়নি। কিন্তু আদৌ সেখানে সাপ ছিল কি না সেটির উপস্থিতি পাওয়া যায়নি। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral man accidentally burns down house worth rs 13 57 crores while trying to get rid of snake goes viral