scorecardresearch

বড় খবর

হবু জামাই কি পারবে বাবা হতে? পাত্রের বীর্য পরীক্ষার রিপোর্ট চাইলেন হবু শ্বশুর!

খাস কলকাতার এই খবর প্রকাশ্যে আসতেই চমকে উঠেছেন সকলেই।

পাত্রের বীর্য পরীক্ষার রিপোর্ট চাইলেন হবু শ্বশুর!

খাস কলকাতার বুকে এমন এক ঘটনা সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সামনে এসেছে যা প্রাচ্যের ধ্যান-ধারণাকেও হার মানাতে বাধ্য। বিয়ের আগে হবু জামাই ‘বাবা’ হতে পারবেন কিনা এমন রিপোর্ট চেয়ে বসলেন খোদ হবু ‘শ্বশুরমশাই’। আর এই খবর প্রকাশ্যে আসতেই পিলে চমকে উঠেছেন সকলেই। কলকাতার বুকে এমন ঘটনার কথা জানাজানি হতেই তোলপাড় শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাত্রের বীর্য পরীক্ষার রিপোর্ট চেয়ে জোর বিতর্কের মুখে ‘হবু শ্বশুর’। অনেকেই তাঁদের নানান তির্যক প্রতিক্রিয়া জানিয়েছেন।

পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক ডাক্তার ইন্দ্রনীল সাহা এই ঘটনা প্রকাশ্যে এনেছেন। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই এমন শ্বশুরের কাণ্ড দেখে ভিরমি খাচ্ছেন সকলেই। বিয়ের আগে কোষ্ঠী বিচার থেকে শুরু করে থ্যালাসেমিয়া টেস্ট এমনকি আজকের মতো আধুনিক যুগে এইচ.আই.ভির মতো পরীক্ষার চল প্রচলিত রয়েছে তাই বলে হবু জামাইয়ের ‘বীর্য পরীক্ষার’ কথা কস্মিনকালে কেউ কখনও শুনেছেন বলে মনে করতে পারছেন না।

চিকিৎসক ইন্দ্রনীল সাহা এই ঘটনা তাঁর ফেসবুক পেজে আপলোড করেন। সেখানে তিনি লিখেছেন, এক যুবক স্পার্ম কাউন্ট করার অনুরোধ জানিয়ে তাঁর কাছে আসেন। তিনি সেই যুবককে কারণ জিগ্যেস করতেই পর্দা ফাঁস! গভীর আপেক্ষের সুরে যুবকের কাতর আর্জি, ‘দয়া করে স্পার্ম কাউন্ট করে দিন ডাক্তারবাবু, নাহলে যে আমার বিয়েটাই হবে না!’ একথা শুনে ডাক্তারবাবুর পিলে চমকে ওঠে। তিনি শান্ত ভাবে যুবকের থেকে গোটা ঘটনা জানতে চান, তখন যুবক তাকে জানান, ‘বিয়ের আগেই শ্বশুরমশাই-এর কড়া দাওয়াই, আগে স্পার্ম কাউন্ট তারপর বিয়ে!’

তিনি আরও জানান, এছাড়া তার আর বিয়ে হওয়া সম্ভব নয়। যুবকের কাতর অনুরোধ ফেলতে পারেননি ডাক্তারবাবুও। তিনি যুবকের অনুরোধে স্পার্ম কাউন্ট করা রিপোর্ট দেওয়ার পর শান্ত হন ওই যুবক। কারণ তাঁর কোনও শারীরিক সমস্যা নেই। এই ঘটনা ভাইরাল হতেই তা ঘিরে রীতিমতো উত্তাল নেটদুনিয়া। অজস্র কমেন্টে ভরে গিয়েছে সেই পোস্ট। অনেকে নানা মজার কমেন্টও করেছেন। তবে যে ডাক্তার স্পার্ম কাউন্ট করেছেন, তিনি বলেন, ‘এমন ঘটনার কথা কস্মিনকালেও শুনিনি, এভাবে কোনও সম্পর্ক তৈরি হয় নাকি’?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral man asks sperm count report of son in law before marriage