বড় খবর

সাঁতার কাটতে গিয়ে যুবকের উপর ঝাঁপিয়ে পড়ল দৈত্যাকার কুমির, হাড় হিম করা ভিডিও ভাইরাল

জলে নামতেই ওই সাঁতারুর দিকে দ্রুত ধেয়ে আসছে একটি প্রমাণ সাইজের কুমির।

প্রতীকী ছবি

গাছগাছালির ছায়াঘেরা শান্ত হ্রদের জলেই যে আস্ত বিপদ লুকিয়ে, তা কে জানত! শনিবার বিকেলে তা হাতেনাতে টের পেলেন এক সাঁতারু। ব্রাজিলের এক সাঁতারু বিকেলের অবসর সময়ে শান্ত হ্রদের জলে নেমে সাতার কাটছিলেন। বিপদ যে তার পাশেই তা ঠাহর করতে পারেননি তিনি। ব্রাজিলের ওই হ্রদের জলে সাঁতার কাটার সময় তার দিকে ধেয়ে এল দৈত্যাকার কুমির। আর চোখের সামনে কুমির দেখেও একটুও ভয় না পেয়ে দ্রুত সাঁতরে পাড়ে চলে আসেন ওই ব্যক্তি। তবে ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমেই কুমির ওই ব্যক্তির হাতে আঘাত করে।

ব্রাজিলের কাম্পো গ্র্যাঞ্জ শহরের লাগো দি আমোর নামের হ্রদের জলে নামতে নিষেধাজ্ঞা জারি করেছে স্থানীয় প্রশাসন। এলাকার বাসিন্দারা তো বটেই, পর্যটকরাও সেখানে বে়ড়াতে এসে হ্রদের জলে নামেন না। তবে শনিবার বিকেলে সে সবের পরোয়া না করেই জলে নেমেছিলেন এক সাঁতারু। আর জলে নামতেই অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন ওই যুবক। এদিকে ঘটনার সময় লেকের ধারেই যুবকের এক বন্ধু অপেক্ষা করছিলেন। তিনিই সমগ্র ঘটনা ফ্রেমবন্দি করেছেন। আর তারপরই এটি স্থানীয় সংবাদমাধ্যমে প্রচারিত হয়। আর প্রচারিত হতেই তা ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, জলে নামতেই ওই সাঁতারুর দিকে দ্রুত ধেয়ে আসছে একটি প্রমাণ সাইজের কুমির। প্রাণ বাঁচাতে তড়িঘড়ি সাঁতরে পাড়ের দিকে এগোতে থাকেন ওই ব্যক্তি। তবে কুমিরের গতির সঙ্গে পাল্লা দিতে পারেননি তিনি। নিমেষে তাঁকে আক্রমণ করে কুমিরটি। কোনও রকমে প্রাণ বাঁচিয়ে হ্রদের জল থেকে উঠে আসেন সাঁতারু।

ইতিমধ্যেই এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চোখের সামনে এমন ঘটনা দেখে শিউরে উঠেছেন নেটদুনিয়ার মানুষজন। সকলেই ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man attacked by allligator he goes for a swin into lake video goes viral

Next Story
গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারেরsachin-cricket-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com