বড় খবর

স্ত্রীর কাছ থেকে ‘স্পেশাল’ উপহার পেয়ে কান্নায় ভেঙে পড়লেন স্বামী, ভিডিও ভাইরাল

স্ত্রীর এই উপহার পেয়ে তিনি বেজায় খুশি।

প্রতীকী ছবি

প্রিয়জনের কাছ থেকে সামান্য উপহারও আমাদের কাছে অনেক সময়ই অসামান্য হয়ে ওঠে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও যা আপনাকে আবেগপ্রবন করে তুলবে। করোনা আবহে এমনিতে বিশ্ব অর্থনীতি তলানিতে এসে ঠেকেছে, কাজ হারিয়েছে বহু মানুষ।

তেমনই একটি পরিবারের গল্প ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, ক্রিসমাস উপলক্ষে সেভাবে নিজের বাড়িতে এবং সন্তানের জন্য বিশেষ কিছু আয়োজন করতে পারেননি এক ব্যক্তি। মেয়ের সামনে পুরনো কিছু খেলনা সাজিয়ে রেখে ক্রিসমাস পালন করছেন তিনি। সেই সঙ্গে তার স্ত্রীর দেওয়া ক্রিসমাস টুপির ভিতর থেকে উপহার তাঁকে আবেগপ্রবন করে তুলেছিল।

কী ছিল সেই উপহার? জানা গিয়েছে বিয়ের রিং কোন কারণে হারিয়ে ফেলেন তিনি, তারপর তার স্ত্রী তাকে বহুবার অন্য একটি রিং কিনে দিতে চেয়েছিলেন, কিন্তু দাম কম হওয়া সত্ত্বেও সেই ওয়েডিং রিং ছিল তার সবথেকে পছন্দের। সেটি হারিয়ে তিনি কার্যত মনমরা হয়ে পড়েছিলেন। ভালবাসার সেই রিং তার কাছে ছিল দুর্মূল্য।

এদিকে ক্রিসমাস উপলক্ষে স্বামীকে কিছু একটা দেওয়ার প্ল্যানিং করেছিলেন স্ত্রী। হটাত করেই তার মাথায় আসে এক ইউনিক আইডিয়া। তিনি বিয়ের সেই রিংয়ের অনুরূপ একটা রিং ক্রিসমাসে তার স্বামীকে উপহার দেন। আর তা পেয়ে রীতিমত আপ্লুত তিনি। চোখে জল ঘরে রাখতে পারেন না। স্ত্রীর এই উপহার পেয়ে তিনি বেজায় খুশি। এই ভিডিও গুড নিউজ করেসপনডেন্ট দ্বারা টুটারে শেয়ার করা হয়। শেয়ার হতেই, তা দ্রুত ভাইরাল হয়। ভাইরাল হতেই এমন মিষ্টি ভিডিওতে লক্ষাধিক ভিউ হয়েছে। অনেকেই নানা মিষ্টি কমেন্ট করেছেন এই ভিডিওতে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man breaks into tears after wife gifts him a weeding band on chirstmas video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com