বড় খবর

আহত বাইসনকে বারবার লাঠির আঘাত, ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার অভিযুক্ত

এই ঘটনা ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

আহত বাইসনকে বারবার লাঠির আঘাত, ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার অভিযুক্ত

সোশ্যাল মিডিয়ায় বারবারই ঘুরে ফিরে এসেছে, মানুষ দ্বারা প্রাণীকে পিটিয়ে মারার ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ঘটনা। যেখানে এক যুবককে লাঠি হাতে আহত একটি বাইসনকে অনবরত মারতে দেখা গেছে। বাইসনটি পালানোর চেষ্টা করলে তাকে আবারও লাঠি দিয়ে আঘাত করা হয়। এই ঘটনা ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

নীলগিরি লাইভ 24X7 ফেসবুক পেজে এই ঘটনার ভিডিও আপলোড করা হয়েছে গত ৩০ নভেম্বর। ভিডিও’র ক্যাপশন অনুসারে তামিলনাড়ুর নীলগিরি জেলার একটি ছোট্ট শহর কেট্টিতে ঘটেছে এই ঘটনা। ভাইরাল হওয়া ভিডিওতে ওই ব্যক্তিকে লাঠি দিয়ে জখম প্রাণীটিকে নির্মমভাবে মারতে দেখা গেছে।

প্রাণীটি পালিয়ে যাওয়ার আগেও সেটিকে নির্মম ভাবে মারতে দেখা গেছে, এই ঘটনার রি টুইট করেছেন, ভারতীয় বন বিভাগের আধিকারিক সুপ্রিয়া শাহু। তিনি এই নিষ্ঠুর কাজের নিন্দা করে বলেন, “ভয়ংকর কাজ। সম্পূর্ণ নিন্দনীয়। আমরা এখুনি এ ব্যাপারে ব্যবস্থা নেব।” এদিকে পোস্টের ক্যাপশন অনুসারে জানা গিয়েছে, বন বিভাগ ইতিমধ্যেই অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই একাধিক পশু প্রেমী সংগঠন এবং সাধারণ মানুষের তরফ থেকেও এই ঘটনার নিন্দা করা হয়েছে। এবং অভিযুক্ত ওই যুবকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আর্জি জানানো হয়েছে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “খুবই লজ্জাজনক এবং নিন্দনীয় ঘটনা, কঠোর ব্যবস্থা নেওয়া উচিত।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man brutally beats injured indian gaur with stick in tamil nadu video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com