বড় খবর

অভুক্ত কিশোরকে মোমো কিনে খাওয়ালেন, ব্যক্তির মহানুভবতাকে কুর্নিশ নেটিজেনদের

সকলেই মানুষটির মহানুভবতাকে কুর্নিশ জানিয়েছেন।

প্রতীকী ছবি

সোশ্যাল মিডিয়ায় নানান ভিডিও ভাইরাল হয়ে থাকে। করোনা কালে এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও গুলির জনপ্রিয়তা আকাশছোঁয়া। আজ বছরের শেষ দিন। কয়েক ঘণ্টা বাদেই বর্ষবরণের আনন্দে মাতবেন সারা বিশ্বের মানুষজন। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও আপনার চোখে জল আনতে বাধ্য।

ভাইরাল এই ভিডিওতে, রাস্তার ধারে থাকা এক পথ শিশু, একজনকে মোমোর দোকানের সামনে সামনে দেখে তার কাছে মোমো খাওয়ার আবদার করে, লোকটি একটুও বিরক্ত না হয়ে ছেলেটিকে হাত ধরে মোমোর দোকানে সামনে নিয়ে এসে, মোমো কিনে দেন, সেখান থেকে একটা মোমোর টুকরো মুখে নিয়ে বাচ্চা ছেলেটির তৃপ্তির যে ছবি ভাইরাল হয়েছে তা দেখে আপ্লুত হয়েছেন সকলেই। এই ভিডিও থেকে এই বার্তা দেওয়া দেওয়া হয়েছে, সমাজের অবহেলিত অভুক্ত শিশুদের কোন ভাবেই এড়িয়ে যাবেন না, তাদের যতটুকু সম্ভব সাহায্য করুন।

এমন হৃদয়গ্রাহী ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়, চটোরে ব্রাদার্স ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে। আর এই ভিডিও শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই ১লক্ষের বেশি ভিউ হয়েছে, সকলেই মানুষটির মহানুভবতাকে কুর্নিশ জানিয়েছেন। অনেকেই তাদের কমেন্টে ব্যক্তির মহানুভবতাকে স্যালুট জানিয়েছেন।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man buys momos for little boy in viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com