বড় খবর

গুটখা নয় মুখে সুপারি ছিল, দাবি কানপুরের সেই ভাইরাল ‘গুটখা ম্যানের’

পাশে বসা মহিলা ছিল তাঁর বোন, জানালেন শোভিত পাণ্ডে।

গুটখা নয়, সুপারি ছিল দাবি কানপুরের সেই ‘গুটখা ম্যানের’

ভারত-নিউজিল্যান্ডের প্রথম টেস্টের প্রথম দিন কানপুরের গ্রিন পার্কের গ্যালারির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে গ্যালারিতে বসে খেলা দেখার ফাঁকে গুটখা চিবোচ্ছেন এক ব্যক্তি, সঙ্গে ফোনে কথা বলছেন। পাশে বসে রয়েছেন এক মহিলা। এই ভিডিও ভাইরাল হতেই ব্যাপক ট্রোলের মুখে পড়তে হয় কানপুরের শোভিতকে। এবার সেই ভিডিও নিয়ে প্রকাশ্য মুখ খুললেন তিনি। তিনি দাবি করেন, তাঁর মুখে সেদিন গুটখা ছিল না। ছিল সাধারণ সুপারি।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হওয়ার জেরে বোনের উদ্দেশে নানারকম আপত্তিকর মন্তব্য করা হচ্ছে। সেটা খারাপ লাগছে, জানালেন ‘গুটখা ম্যান’ শোভিত পাণ্ডে। তাঁর বাড়ি কানপুরের সর্বোদয় নগরে। শুক্রবারও তিনি খেলা দেখতে যান। তবে অন্য গ্যালারিতে বসেন। তাঁর হাতে একটি প্ল্যাকার্ড ছিল। সেই প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘গুটখা চেবানো ভাল না। এক সাক্ষাৎকারে শোভিত দাবি করেন, তিনি কখনও গুটখা খান না। এমনকি তামাকজাত কোনও কিছু তিনি খান না। তাঁর দাবি, সেদিন গ্যালারিতে যে ছবি বা ভিডিও ভাইরাল হয়েছে তাতে তাঁর মুখে ছিল কেবল সাধারণ সুপারি।

শোভিত আরও বলেছেন, ‘আমি বোনের সঙ্গে খেলা দেখতে গিয়েছিলাম। আমি ফোনে কথা বলার সময় সুপারি খাচ্ছিলাম। ক্যামেরায় সেই ভিডিও উঠে যায় এবং ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। আমি প্রথমে জানতামই না আমার ভিডিও তোলা হয়েছে। আমার এক বন্ধু ফোন করে খবর দেয়। সোশ্যাল মিডিয়ায় আমার বোনের উদ্দেশে নানারকম আপত্তিকর মন্তব্য করা হচ্ছে। সেটা আমার খারাপ লাগছে। আমি কোনও অন্যায় করিনি। তাই আমার কোনও ভয় নেই। আমার শুধু খারাপ লাগছে এটা দেখে যে লোকজন আমার বোন সম্পর্কে খারাপ মন্তব্য করছে। আমাকে বিভিন্ন সংবাদমাধ্যম থেকে ফোন করা হচ্ছে। এতে আমি বিরক্ত।’

কানপুরের টেস্টে ৭০ ওভারের মাথায় শোভিতের এই ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয় সোশ্যাল মিডিয়ায় একের পর এক ট্রোল। প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফরও ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। অনেকেই গুটখা চিবানো নিয়ে নানা মন্তব্য করতে শুরু করেন। বিভিন্ন মিমও দেখা যায়। শেষমেশ ভুল ভাঙাতে আসরে নামতে হয় শোভিতকে। প্ল্যাকার্ড হাতে গুটখার সেবনের বিরুদ্ধে এবার সরব হয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man chewing gutkha in stands during kanpur test says he was not chewing gutkha goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com