বড় খবর

৬ মাস পেটের ভিতর আটকে মোবাইল ফোন! খবরে তোলপাড় নেটদুনিয়া

পরীক্ষা করতেই বেরিয়ে এল আসল ঘটনা। পেটের ভিতর আটকে রয়েছে আস্ত এক মোবাইল ফোন।

পেটের ভিতর আটকে রয়েছে আস্ত এক মোবাইল ফোন।

পেটের যন্ত্রণায় কাতর হয়ে এক ব্যক্তি গিয়েছিলেন ডাক্তার দেখাতে। রোগীকে পরীক্ষা করে চোখ কপালে ডাক্তারদের। সিটি স্ক্যান করে দেখা গেল পেটের ভিতর আটকে রয়েছে আস্ত এক মোবাইল ফোন। এমনই এক আজব ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিশরের ব্যক্তির এই ঘটনার কথা সামনে আসতেই তোলপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

স্থানীয় গালফ নিউজের এক প্রতিবেদন অনুসারে, প্রচণ্ড পেটের ব্যথায় কাতর এক ব্যক্তি চিকিৎসার জন্য গিয়েছিলেন আসওয়ান বিশ্ববিদ্যালয় হাসপাতালে। প্রথমে ডাক্তাররা পেটে ব্যথার কারণ অনুধাবন করতে না পেরে এক্সরে, সিটি স্ক্যান-সহ যাবতীয় পরীক্ষার ব্যবস্থা করা হয়। আর পরীক্ষা করতেই বেরিয়ে এল আসল ঘটনা। পেটের ভিতর আটকে রয়েছে আস্ত এক মোবাইল ফোন। এই ঘটনায় তাজ্জব হয়ে যান চিকিৎসকরা। তড়িঘড়ি প্রাণ বাঁচাতে অস্ত্রোপ্রচারের প্রয়োজন হয়। প্রায় দুঘন্টার রুদ্ধশ্বাস অপারেশনের ফলে তাঁর পেট থেকে বের করা আনা হয় আটকে থাকা মোবাইল ফোনটি। জানা গিয়েছে, প্রায় ৬ মাস পেটের ভিতরেই আটকে ছিল এই মোবাইল ফোনটি।

যদিও কীভাবে লোকটি আস্ত মোবাইল ফোনটি গিলে নিয়েছে তা স্পষ্ট নয়। ডাক্তাররাও এমন ঘটনায় অবাক হয়েছেন। এবং একে ‘উদ্ভট’ বলেও বর্নণা করেছেন। আসওয়ান বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিভাগের প্রধান ডাক্তার মহম্মদ আল দাহশৌরি বলেন, “এই ধরনের ঘটনা প্রথম”। তবে অস্ত্রোপ্রচারের পর তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man complain stomach ache doctors operates to find phone he had shallowed goes viral in internet

Next Story
নাচতে গিয়ে বিয়ের আসরে আছাড় খেয়ে পড়লেন নবদম্পতি! তারপর…
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com