scorecardresearch

বড় খবর

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকল বেপরোয়া বাইক, বরাত জোরে প্রাণে বাঁচলেন ৪ জন

হাড় হিম করা ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়!

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ল বাইক, বরাত জেরে প্রাণে বাঁচলেন তিনজন

সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের বিচিত্র ঘটনা ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে আপনি শিউরে উঠবেন। অল্পের জন্য প্রাণে বাঁচলেন চারজন। এমন ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। তেলেঙ্গানার একটি জামাকাপড়ের দোকানে দুই মহিলা-সহ এক পুরুষ এসেছিলেন জামাকাপড় কিনতে। তাঁরা একে অপরের সঙ্গে কথা বলছিলেন। দোকান এমনিতেই ফাঁকাই ছিল। রাস্তার ধারে এই দোকানে এক বাইক আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে দোকানের কাউন্টারে। ঘটনার অভিঘাতে আতঙ্কে শিউরে ওঠেন তিনজন। এমনই হাড়হিম করা ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল হতেই তা  ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে।

দোকানে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়ে এই ঘটনা পরে তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে তিনজন ক্রেতা একটি জামাকাপড়ের দোকানে একে অপরের সঙ্গে কথা বলছে সেই সময় একটি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে দোকানের কাউন্টারে। অল্পের জন্য প্রাণে বাঁচেন তিনজন। বাইকটি এতই স্পিডে ছিল যে সেটি কাউন্টারে ধাক্কা মারার পর বাইকের আরোহী ছিটকে পড়ে কাউন্টারের অপরদিকে। চোখের সামনে এমন ঘটনা দেখে আঁতকে ওঠেন সেখানে উপস্থিত তিনজন। তাঁরা সকলেই উঠে দাঁড়িয়ে পড়েন।

এই ভিডিও শেয়ার হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে অজস্র ভিউ হয়েছে, প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে এই ভিডিওতে। অনেকেই এমন রাফ ড্রাইভিং-এ তীব্র নিন্দা করেছেন। অনেকে আবার ঈশ্বরকে তিনজনকে রক্ষা করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral man crashes speeding motorcycle into a clothing store goes viral