বড় খবর

থালা বাসনেই সুর বুনে চমক, সুরের জাদুতে মজে নেটদুনিয়া

অপূর্ব সুর সৃষ্টি করে ইতিমধ্যেই তিনি কয়েক লক্ষ মানুষের মন জিতেছেন।

প্রতীকী ছবি

সুর, যা আমাদের সব সময় আকৃষ্ট করে। মন খারাপ হোক, অথবা দারুণ খুশির মুহূর্ত, গানের সুর সব সময় আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত। তেমনই এক ‘বিস্ময় সুরের’ ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেখানে দেখে যাচ্ছে একজন সুরকার খালি বাসন, ড্রাম, বালতি দিয়ে সুর সৃষ্টি করে তাক লাগিয়েছেন।

টেকনো এলিমেন্ট ফেসবুক পেজে এমন ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় দেড় লক্ষ ভিউ হয়েছে, এমন সুরের জাদুকরকে সেলাম ঠুকেছেন নেটিজেনরা। ভিডিও দেখে মনে হচ্ছে এটি কোন রেস্তোরাঁর। তার এই অদ্ভুত প্রতিভা দেখার জন্য সারি দিয়ে মানুষ বসে রয়েছেন, মাটিতে বসে কিছু পুরনো বাসন, বালতি ড্রাম দিয়েই ম্যাজিক্যাল টিউন তৈরি করেন, দারিও রসি নামে এক ব্যক্তি, ইন্সটাগ্রামে এই ভিডিও ভাইরাল হয়েছে। জানা গিয়েছে দারিও একজন পেশাদার ড্রামার এবং একজন ইলেকট্রনিক সঙ্গীত প্রযোজক। অপূর্ব সুর সৃষ্টি করে ইতিমধ্যেই তিনি কয়েক লক্ষ মানুষের মন জিতেছেন। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা নেহাতই কম নয়। সেই সুবাদে নিমেষেই ভাইরাল হয়েছে এই ভিডিও। দারিও’র পারফরমেন্স মুগ্ধ করেছে নেটিজেনদের। সকলেই তার এই ম্যাজিক টিউনের প্রশংসায় পঞ্চমুখ।

ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে, দারিও যখন পুরানো বাসন, বালতি দিয়েই সুরের জাদু বুনছেন, সেই সময় অগুনিত মানুষ তার সেই সুর উপভোগ করছেন। অনেকে এমন সুন্দর মুহূর্ত ক্যামেরা বন্দী করতেও ভোলেননি। এমন ম্যাজিক টিউন ইন্টারনেটে সেনশেসন সৃষ্টি করেছে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man creats music with old vessels and empty buckets in epic viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com