বড় খবর

ডেলিভারি বয়দের জন্য কুকিজ ট্রে, গৃহস্থের মহানুভবতাকে কুর্নিশ জানালেন নেটিজেনরা

সকলেই গৃহকর্তার মহানুভবতাকে স্যালুট জানিয়েছেন।

বড়দিনের আনন্দ ভাগ করে নিতে ‘ডেলিভারি বয়’দের জন্য ‘কুকিজ ট্রে’

মাত্র কয়েকটা দিন অপেক্ষা আর তার পরই শুরু ফেস্টিভ সিজন। বড়দিন থেকে নিউইয়ার সেলিব্রেশন, ফেস্টিভ সেশনে মাতোয়ারা সকলেই। এর মাঝেই একটু অন্যরকম ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা নেটিজেনদের নজর কেড়েছে। আনন্দের মুহূর্তকে সকলের সঙ্গে ভাগ করে নেওয়া উচিৎ বিশেষ এই বার্তা দিতেই, এক ব্যক্তি বাড়ির বাইরে ডেলিভারি বয়দের জন্য রেখেছেন কুকিজ ভর্তি ট্রে। বাড়িতে কোন অর্ডার ডেলিভারি করতে এলেই ডেলিভারি বয় কে মিষ্টি মুখ না করে ছাড়বেন না বাড়ির মালিক। আর এমন মানবিক ভিডিও এবার ভাইরাল নেটদুনিয়ায়। বিদেশে ক্রিসমাসের সময় কেকের সঙ্গে রকমারি কুকিজ খাওয়ারও চল রয়েছে। সেই জন্যই সুস্বাদু কুকিজ ভর্তি একটা ট্রে বাড়ির বাইরে দরজার সামনে সাজিয়ে রেখেছিলেন ওই বাড়ির মালিক। ডেলিভারি বয়রা যাতে জিনিসপত্র দিতে এসে বুঝতে পারেন যে তাঁদের জন্যই এই কুকিজের ট্রে রাখা হয়েছে, তার বন্দোবস্তও ছিল।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ওই বাড়িতে ডেলিভারি দিতে এসে ডেলিভারি বয় কুকিজ ভর্তি ওই ট্রে দেখে বেজায় আনন্দিত। তিনি তার মাথার টুপি খুলে বাড়ির মালিককে এমন মহান কাজের জন্য ধন্যবাদ জানিয়েছেন।আর সেই বিশেষ মুহূর্ত ধরা পড়েছে বাড়িতে থাকা সিসিটিভি ক্যামেরাতে। ওই ডেলিভারি বয়ের অনুভূতিই আসলে নেটিজ়েনদের মন জয় করে নিয়েছে। জিনিস ডেলিভারি দিতে গিয়ে ক্রেতার বাড়ির দরজায় তার জন্য কুকিজের ট্রে সাজানো থাকবে, এমনটা বোধহয় স্বপ্নেও ভাবেননি ওই ডেলিভারি বয়। প্রসঙ্গত উল্লেখ্য, আজকাল সোশ্যাল মিডিয়ায় অনেক সময় এমন সব ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যায় যে ডেলিভারি বয়ের সঙ্গে চূড়ান্ত দুর্ব্যবহার করেছেন ক্রেতা। সেখানে এমন একটি ভিডিও সত্যিই মন ভাল করে দেয়।

ইন্সটাগ্রামে এই ভিডিও ভাইরাল হতেই মুহূর্তে তা ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা গেছে কুকিজের ট্রে থেকে একটি কুকিজের প্যাকেট হাতে তুলে নিতেই চোখে মুখে অনাবিল আনন্দ ফুটে উঠেছে ওই ডেলিভারি বয়ের। আর এই ভিডিও দেখে সকলেই গৃহকর্তার মহানুভবতাকে স্যালুট জানিয়েছেন। আপনিও দেখুন এমন মানবিক ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man finds chirtsmas coocies left outside for delivery boy his reaction will make your day

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com