বড় খবর

পুলিশের হাত থেকে বাঁচতে কম্বলের নীচে লুকিয়ে, তাও শেষরক্ষা হল না চোরের

পুলিশ আধিকারিকরা ঘরে তল্লাশি চালানোর সময় কম্বলের নীচ থেকে তার পা বেরিয়ে থাকতে দেখতে অনায়াসেই তাকে গ্রেফতার করে।

পুলিশের হাত থেকে বাঁচতে কম্বলের নীচে লুকিয়ে চোর

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নানান মজার ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, চোর ধরতে পুলিশের এক মজার ঘটনা। এমনিতেই চোরকে ধরা পুলিশের কাছে বেশ কষ্টকর ব্যাপার। তবে এমন এক হাস্যকর ঘটনা ঘটেছে ইংরেজ শহর সোয়াদলিনকোটে। পুলিশ আধিকারিকদের সঙ্গে যা তারা ফেসবুকে শেয়ার করেছেন। কম্বলের নিচে লুকিয়ে ছিল সন্দেহভাজন এক ব্যক্তি। পুলিশের তরফে তাকে ধরা খুব সহজ ছিল কারণ সে এতই লম্বা ছিল, কম্বলের নিচ থেকে তার পা বাইরে বেরিয়ে ছিল। সুতরাং সে ব্যক্তিকে ধরতে পুলিশকে সেভাবে কোনও বেগ পেতে হয়নি, বরং তার এই কাজ হাস্যরসের সৃষ্টি করেছিল। এই ঘটনার কথা, সোয়াদলিনকোট পুলিশ আধিকারিকরা ফেসবুকে শেয়ার করার সময় বর্নণা করার সময় লিখেছিলেন, ‘আপনি যদি আলমারির ভিতর কম্বলের নিচে লুকিয়ে থাকেন তাহলে কি আমরা আপনাকে চিনতে পারব না’।

দক্ষিণ ডার্বিশায়ারে চুরির ঘটনায় যুক্ত থাকার অপরাধে ৩৬ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতারের সময় এমনই এক আজব ঘটনার মুখে পড়তে হয় পুলিশ আধিকারিকদের। তাকে ধরার জন্য সেভাবে কোনও বেগ পেতে হয়নি পুলিশ কর্মীদের। চুরির ঘটনায় যুক্ত থাকা ওই ব্যক্তি পুলিশের হাত থেকে বাঁচার জন্য এক অভিনব উপায় নেয়। কিন্তু তার সেই উপায় কোনও কাজে এল না। পুলিশের হাত থেকে বাঁচার জন্য চোর কম্বল মুড়ি দিয়ে আলমারির ভিতর লুকিয়ে ছিল, কিন্তু সে এতই লম্বা ছিল, যে তার পা কম্বলের নীচ থেকে বেরিয়ে ছিল, পুলিশ আধিকারিকরা ঘরে তল্লাশি চালানোর সময় কম্বলের নীচ থেকে তার পা বেরিয়ে থাকতে দেখতে অনায়াসেই তাকে গ্রেফতার করেন।

এই ঘটনার কথা জানিয়ে একটি ফেসবুক পোস্ট করেন সোয়াদলিনকোট পুলিশের তরফ থেকে। সেখানে ছবি দিয়ে দেখানো হয়েছে, পুলিশের হাত থেকে বাঁচার জন্য কীভাবে লুকিয়ে ছিল চোর। এই ঘটনা শেয়ার হতেই তা দ্রুত ভাইরাল হয়। পুলিশের হাত থেকে বাঁচার উপায় হিসাবে লোকটি যে উপায় নিয়েছিল তা দেখে হেসে খুন নেটিজেনরা। নানান মজার প্রতিক্রিয়ায় ভরে উঠেছে এই ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man hidden under blanket gets caught because of his big feet

Next Story
একে অপরকে ‘চুমু’ খাচ্ছে দুটি বাচ্চা হাতি! মিষ্টি ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com