বড় খবর

বালির নীচে গোটা শরীর, মুখের সামনে চিপসের পাহাড়! যুবকের আজব কাণ্ড ভাইরাল

অনেকেই এমন ভিডিও দেখে বেজায় চটেছেন।

বালির নীচে গোটা শরীর, মাথার সামনে চিপসের পাহাড়! যুবকের আজব কান্ডে তোলপাড় নেটদুনিয়া

হঠাৎই সার্ফার্সা প্যারাডাইস বিচে বালি খুঁড়ে নিজের পুরো শরীর মাটির তলায় ঢুকিয়ে ফেলেন দুই প্র্যাঙ্কস্টারের একজন। মাথাটুকু শুধু সমতলের উপরে বের করে রাখেন। তার পর মাথা থেকে গলা পর্যন্ত চিপসে ভরিয়ে দেন। এক ঝলক দেখলে মনে হবে চিপসের পাহাড়। কিন্তু ভাল করে দেখলে বোঝা যাবে সেখানে একজনের মুখও রয়েছে। এমনই এক আজব কাণ্ড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

আজকাল খবরের শিরোনামে আসার জন্য লোকে কত কী না করে থাকে, যা কারও চোখে ভাল হয় আবার কারও চোখে খারাপ। আগে সিনেমার বিভিন্ন দৃশ্যে এই ধরনের স্টান্ট দেখা গেলেও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অতি সক্রিয় হওয়ার দরুন প্রায়ই এসব দেখা যায়। আর এবার এমনই এক অদ্ভুত স্টান্ট করে শিরোনামে উঠে এলেন অস্ট্রেলিয়ার দুই প্র্যাঙ্কস্টার।

মার্টি এবং মিশেল দুই প্র্যাঙ্কস্টার। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের জনপ্রিয় দুই নাম। এবার এক অনন্য কীর্তি ভাইরাল হয়েছে এই দুই প্র্যাঙ্কস্টারের। বিভিন্ন এক্সপেরিমেন্ট, স্টান্ট, প্র্যাঙ্ক ভিডিও তাঁরা করে থাকেন। কিন্তু সম্প্রতি সার্ফার্স প্যারাডাইস বিচে যেটা করলেন, তা দেখে অনেকেই অবাক। কেন করলেন, কী পেলেন সেই প্রশ্ন অনেক দূরের কথা। যা করলেন, তা শুনে অবাক হতে পারেন যে কেউ।

দুই প্র্যাঙ্কস্টারের একজন হঠাৎই সার্ফার্স প্যারাডাইস বিচে বালি খুঁড়ে নিজের পুরো শরীর মাটির তলায় ঢুকিয়ে ফেলেন। মাথাটুকু শুধু সমতলের উপরে বের করে রাখেন। তার পর মাথা থেকে গলা পর্যন্ত চিপসে ভরিয়ে দেন। এক ঝলক দেখলে মনে হবে চিপসের পাহাড়। কিন্তু ভাল করে দেখলে বোঝা যাবে সেখানে একজনের মুখও রয়েছে। কেন করলেন এমন বিচিত্র কাজ? উত্তরে জানা যায় সম্পূর্ণ কাজটাই তাঁরা করেন সিগালদের আকর্ষণ করার জন্য। সিগালদের খাওয়ানোর জন্য। আর সিগালরাও জমিয়ে খাওয়াদাওয়া সারে এই প্র্যাঙ্কস্টারের মাথায়, মুখে, গা থেকে চিপস নিয়ে। প্রায় ৭৫ হাজার টাকার চিপস খরচ করেন তাঁরা এই ভিডিওটি বানানোর জন্য। যার নাম তাঁরা দেন সায়েন্স এক্সপেরিমেন্ট। যদিও এখানে সায়েন্স কী ছিল, তা ধরতে পারেননি বেশিরভাগ মানুষই।

অনেকেই এমন ভিডিও দেখে বেজায় চটেছেন। কেউ কেউ তো রীতিমতো ক্ষুব্ধ। শুধুমাত্র সিগালদের খাওয়ানোর জন্য এত টাকা খরচ করা অনেকেই মেনে নিতে পারেননি অনেকেই। সেই সঙ্গে সমালোচনা করেছেন এই ধরনের বিচিত্র সব স্টান্টের। অন্যদিকে এই সব বিষয়কে বিশেষ আমল দিতে নারাজ দুই প্র্যাঙ্কস্টার। তাঁদের কথায় সিগালগুলি যখন চিপসগুলি খাচ্ছিল, সেই সময় তারা ওই প্রাঙ্কস্টারকে আক্রমন করেন কিনা তা দেখাই এই সায়েন্স এক্সপেরিমেন্টের মুল উদ্দেশ্য ছিল তাদের কাছে। ভিডিও শেয়ারের কয়েক ঘণ্টার মধ্যেই এই অদ্ভুত কাণ্ড নজরে আসে সকলের। ভাইরাল হয় ভিডিওটি।

ভাইরাল হতেই কয়েক হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিও। অনেকেই তাঁদের এই আজব কীর্তি ভাল ভাবে মেনে নিতে পারেননি। অনেকে আবার তাঁদের উন্মাদ বলেও মন্তব্য করেছেন।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man in australia covers himself in hot chips worth rs 75 thousand

Next Story
এবার ডেঙ্গির থাবা মেডিক্যাল কলেজে, আক্রান্ত চার পড়ুয়াMedical college Boys hostel Express Photo Shashi Ghosh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com