scorecardresearch

বড় খবর

ঘুড়ি ওড়াতে গিয়ে নিজেই উড়ে গেলেন! ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

এমন কান্ড দেখে পিলে চমকে উঠেছেন নেটিজেনরা!

ঘুড়ি ওড়াতে গিয়ে নিজেই উড়ে গেলেন এক ব্যক্তি

পাঁচ বন্ধু মিলে বড় একটা বিশালাকার ঘুড়ি ওড়াচ্ছিলেন, আর তাতেই বাঁধল বড় বিপত্তি। ঘুড়ির সঙ্গে নিজেই উড়ে গেলেন তিনি। শ্রীলঙ্কার এই ঘটনা অনেকেরই ঘুম উড়িয়ে দিয়েছে। ঘুড়ি ওড়ানোর সময় দমকা হাওয়ায় ঘুড়ির সঙ্গে উড়ে গেলেন সেই ব্যক্তিও। বরাত জোরে বেঁচে গেলেন। বেঁচে যাওয়ার পর তিনি নিজেই সংবাদ মাধ্যমের কাছে ঘটনার কথা তুলে ধরেছেন, যা শুনে পিলে চমকে উঠেছেন সকলেই।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই হাড়হিম করা ভিডিও। নিউজ়ওয়্যার-এর একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, শ্রীলঙ্কার সেই ব্যক্তির নাম নাদ্রাসা মনোহরণ। ঘুড়ি ওড়াচ্ছিলেন বন্ধুদের সঙ্গে। তবে সুতোটা ছিল তাঁরই হাতে। হঠাৎই দমকা হাওয়া ঘুড়ির সঙ্গে সঙ্গে সেই ব্যক্তিকেও উড়িয়ে নিয়ে যায়। শ্রীলঙ্কার জাফনা জেলার পয়েন্ট পেড্রোর ঘটনা। রিপোর্ট থেকে জানা গিয়েছে, বাতাসে ৩০ থেকে ৪০ ফুট উঁচুতে তিনি কেবল সুতো ধরে ঝুলছিলেন।

কিছুক্ষণ পরেই মাটিতেই আছড়ে পড়েন ওই ব্যক্তি। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। সামান্যই আঘাত পেয়েছেন। তবে সংবাদমাধ্যমের কাছে তিনি দাবি করেছেন যে, এই ঘটনায় খুবই ভয় পেয়েছিলেন। কী ভাবে যে এ যাত্রায় বেঁচে ফিরলেন, তা যেন তাঁর কাছে এখনও অবিশ্বাস্য। তিনি সংবাদ মাধ্যমে জানিয়েছে, পিছনে তার বন্ধুরা যে ঘুড়ি ছেড়ে দিয়েছিলেন তা তিনি বুঝতেই পারেননি।

যেই ঘুড়ি উঠতে শুরু করল তার পিছনে থাকা পাঁচ জন লোক দড়ি ধরে রাখার চেষ্টা করেছিলেন বলে জানা গিয়েছে। কিন্তু এই ভাবে যে তাঁকে সুতোর সঙ্গেই ঝুলতে হবে তা ঘূণাক্ষরেও টের পাননি। তিনি আরও বললেন, একবার বায়ুবাহিত হওয়ার পরে নিচের দিকে তাকাননি এবং দড়িটি ছেড়েও দিয়েছিলেন।

বেশ কিছুক্ষণ দড়ি ধরে রাখার পরে হাত যখন অসাড় হয়ে যায় ঠিক তখনই দড়ি ছেড়ে দিতে এক প্রকার বাধ্য হন সেই ব্যক্তি। তবে এই প্রথম বার যে ঘুড়ি ওড়ার সঙ্গে এমন ভয়ঙ্কর কাণ্ড ঘটল তা নয়। এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। সকলেই বেঁচে যাওয়ার জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন। এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে। অজস্র কমেন্টে ভরে উঠেছে এই ভিডিও।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral man is swept into the air while flying a kite in srilanka video goes viral