scorecardresearch

বড় খবর

সিংহের ছবি তোলার হিড়িক, বরাত জোরে বাঁচলেন পর্যটক!

ভিডিও ভাইরাল হতেই তা দেখে শিউড়ে উঠেছেন নেটিজেনরা।

প্রতীকী ছবি

তাঞ্জানিয়ায় ওয়াইল্ড লাইফ সাফারিতে একটি গাড়ি নিয়ে বেরিয়ে একদল পর্যটক গাড়ির জানালার কাঁচ খুলেই সামনে বসে থাকা একটি সিংহকে দেখছিলেন ৷ সেটিকে হাত দিয়ে ছুঁয়ে দেখতেও চেয়েছিলেন তাঁরা ৷ আর তারপর কী হল? ব্যস! তারপরেই যা ঘটল, ভয়ে একেবারে পুরো শরীরে কেঁপে উঠল পর্যটকদের। দম বন্ধ হয়ে যাওয়ার জো। হঠাৎই ঘুরে দাঁড়িয়ে গর্জন করে উঠে জানলার উপর ঝাঁপিয়ে পড়ে সিংহটি। ভয়ে তখন সকলের প্রাণ বেরিয়ে যাওয়ার অবস্থা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ভিডিওটি দেখে সবাই হয়তো একটা শিক্ষা পেয়েছেন ৷ সেটা হল, জঙ্গলে গিয়ে অন্তত সেখানকার সব নিয়ম কানুন মেনে চলা আবশ্যিক ৷ তা না হলে ঘোর বিপদ !

আফ্রিকার তাঞ্জানিয়ায় ওয়াইল্ড লাইফ সাফারির একটি গাড়ি নিয়ে বেরিয়ে একদল পর্যটক গাড়ির জানালার কাঁচ খুলেই সামনে বসে থাকা একটি সিংহকে দেখছিলেন ৷ সেটিকে হাত দিয়ে ছুঁয়ে দেখতেও চেয়েছিলেন তাঁরা ৷ তাঁরা ভাবতেই পারেননি সিংহটি তাঁদের উপর ঝাঁপিয়ে পড়তে পারে। এমন ঘটনার সম্মুখীন যে তাঁদের হতে হবে তা তাঁরা ঘুণাক্ষরেও টের পাননি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, সিংহকে দেখার জন্য গাড়ির জানালা খুলেই হাত বাড়াতে গিয়েছিলেন এক পর্যটক ৷ বেশ কিছুক্ষণ চুপ করে বসে থাকলেও শেষপর্যন্ত আর অতটাও শান্ত থাকেনি সিংহটি ৷ হঠাৎই ঘুরে দাঁড়িয়ে গর্জন করে ওঠে সেটি ৷ জানালার দিকে ঝাঁপাতেও যায় সিংহটি ৷

গাড়িতে বসে পুরো ঘটনার ভিডিও করছিলেন যিনি, সিংহটিকে ঝাঁপাতে দেখে তাঁর হাত থেকে ভয়ে ক্যামেরাও পড়ে যায় ৷ আসলে এমনটা যে হবে, তা কেউ আন্দাজও করতে পারেননি ৷ জঙ্গল সাফারিতে গিয়ে প্রত্যেকেই আনন্দ করছিলেন ৷ মুহূর্তেই সেই আনন্দ পরিণত হল আতঙ্কে৷ আর পুরো ঘটনাটাই ঘটল তাঁদের নিজেদের দোষেই।

এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই তা দেখে শিউড়ে উঠেছেন নেটিজেনরা। মুহূর্তেই ভাইরাল হয়েছে এই ভিডিও। ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। সকলেই এই ঘটনার জন্য পর্যটকদের দুঃসাহসিক প্রবণতাকেই দায়ী করেছেন। ইতিমধ্যেই ভাইরাল এই ভিডিওতে ৩ লক্ষ ১০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral man opens bus windows to click pic of lion scary viral video shows what happened next