বড় খবর

মানুষকে শূন্যে ওড়াচ্ছে হাতি! তোলপাড় করা ভিডিও ভাইরাল

ভিডিও দেখে অবাক প্রায় সবাই।

মানুষকে শূন্যে ওড়াচ্ছে হাতি

প্রাণীদের সঙ্গে মানুষের বিভিন্ন মজার মজার ভিডিও মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এর মধ্যে হাতির সঙ্গে মানুষের বেশকিছু ভিডিও যথেষ্টই জনপ্রিয়। তবে কোনও মানুষকে ওড়ানোর জন্য হাতি সাহায্য করছে, এমনটা দেখেছেন কখনও? কী অবাক হলেন? দেখুন এক মজার ভিডিও যা দেখে আপনি আপনার চোখকেও বিশ্বাস করতে পারবেন না।

কোনও মানুষকে ওড়ানোর জন্য হাতি সাহায্য করছে, এমনটা শুনে অবাক হওয়ারই কথা। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক মজার এবং অবাক করা ভিডিও ভাইরাল হয়েছে।

সেখানে দেখা যায়, একটি কাঠের এক পাশে হাতি এবং অন্য পাশে যুবক। হাতিটি এক পাশে পা রাখছে, আর সঙ্গে সঙ্গে কাঠের অন্যদিকে বল হাতে দাঁড়িয়ে থাকা যুবক উড়ে গিয়ে সেটিকে বাস্কেটে ঢুকিয়ে দিচ্ছে। এরপর আরও একজনকে একইভাবে কাঠে দাঁড়াতে দেখা যাচ্ছে। যদিও দ্বিতীয় বার কাঠে হাতি পা দেওয়া মাত্রই ভেঙে যায়।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। ভিডিও দেখে অবাক প্রায় সবাই। কেউ কেউ তো নিজের চোখকেই কার্যত বিশ্বাস করতে পারছেন না। এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে এবং প্রচুর লাইক পড়েছে। হাতির সঙ্গে মানুষের এমন ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় এই প্রথম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man performing amazing basket ball trickes with the help of elephant goes viral

Next Story
এয়ারপোর্টের রক্ষীদের মিষ্টি আবদার একরত্তির, ভিডিও দেখে মন গলল নেটিজেনদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com