বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

করোনায় বাড়ে দূরত্ব, ৬ মাস পর দাদু-নাতির মিলনের ভিডিও চোখে জল আনবে

দাদুকে এতদিন পরে কাছে পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত নাতিরা।

দাদু-নাতির সম্পর্ক এক সুন্দর সম্পর্ক। আবদার থেকে খুনসুটি সবই চলে একমাত্র দাদুর সঙ্গেই। বাবার কাছে চেয়ে না পাওয়া জিনিসগুলি দাদুর কাছে একবার চাওয়াতেই চোখের পলকে হাজির হয়ে যায়। এরকমই দাদু-নাতির সুন্দর এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা নেটিজেনদের আগেবপ্রবন করে তুলেছে।

করোনা কালে কোভিড প্রোটোকল থাকার কারণে প্রায় ৬ মাস দুই নাতির সঙ্গে দাদুর দেখা না হওয়ায় মন খারাপ দাদু-নাতি উভয়েরই। কোভিড প্রোটোকল কিছুটা শিথিল হতেই, সুদূর জর্জিয়া থেকে ফেয়ার ফিল্ডে উড়ে এসেছিলেন দাদু, স্রেফ নাতিদের সারপ্রাইজ দেওয়ার জন্য। দাদুকে এতদিন পরে কাছে পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত নাতিরা।

৪৯-সেকেন্ডের ক্লিপে দেখা যাচ্ছে স্রেফ নাতিদের সারপ্রাইজ দেওয়ার জন্য দাদু আগেভাগেই এসে অপেক্ষা করছেন। নাতিরা তখনও স্কুল থেকে ফেরেনি। স্কুল থেকে বাড়ি এসেই নাতিরা দেখে তাদের দাদু বাড়ির লনে তাদের জন্য অপেক্ষা করে আছেন, দাদুকে সামনে পেয়ে নিজেদের উচ্ছ্বাস চেপে রাখতে পারেনি তারা। দৌড়ে দাদুর কাছে চলে এসেই তাঁকে জড়িয়ে ধরে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করে তা্রা। এদিকে প্রায় ৬ মাস অপেক্ষার পর নাতিদের কাছে পেয়ে দাদুর মনও খুশিতে ভরে উঠেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সিসিটিভি ক্যামেরা সংস্থা ‘রিং’। এর পর এটি পুনরায় শেয়ার করে টুইটারে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ‘GoodNewsCorres1’,  এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা ভাইরাল হয়। দাদু-নাতির এতদিনের পর আবার এক হওয়ার ভিডিও স্বভাবতই নেটিজেনদের আবেগপ্রবণ করে তুলেছে। ইতিমধ্যেই প্রায় ১০,০০০ ভিউ হয়েছে ভিডিওতে। প্রচুর লাইক এবং অজস্র কমেন্ট পড়েছে ভিডিওতে। অনেকেই কমেন্টে লিখেছেন, “দাদু-নাতির সুন্দর সম্পর্কের থেকে আর কিছু সুন্দর হতেই পারেনা”। অনেকেই আবার তাঁদের কমেন্টে নিজেদের শৈশবের সেই দিনগুলির কথা স্মরণ করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral man surprises grandchildren returning from school video leaves netizens emotional

Next Story
বিধ্বংসী আগুনে বহুতলে আটকে দুই শিশু, প্রাণ বাজি রেখে বাঁচিয়ে ‘হিরো’ ৬ জন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com