scorecardresearch

রাস্তায় যুবকের ‘ডেঞ্জারাস’ নাচ, মুগ্ধ নেটিজেনরা

যুবকের ‘ডেঞ্জারাস’ নাচ

নাচ দেখে চোখ কপালে নেটিজেনদের

অনেকেই আছেন যারা সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে নিজেদের প্রতিভাকে সকলের সামনে মেলে ধরেন। সেরকমই এক ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে মাইকেল জ্যাকসনের একটি জনপ্রিয় গানে রাস্তার মাঝে নাচছেন এক যুবক। তাঁর এই নাচের ভিডিও ভাইরাল হতেই তার নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। যুবকের ওই নাচ সোশ্যাল মিডিয়ায় আলোড়ণ সৃষ্টি করেছে। ভিডিওতে দেখা যাচ্ছে ওই যুবক যখন রাস্তায় নাচছেন তখন চারপাশের দর্শকরা তাকে হাততালি দিয়ে উৎসাহিত করছে।

ভিডিওতে, যুবককে মাইকেল জ্যাকসনের ‘ডেঞ্জারাস’ গানের তালে নাচতে দেখা যায়। যুবকের নাচের ভঙ্গিমা দেখে মুগ্ধ নেটিজেনরা। তিনি পপ কিং-এর পদক্ষেপগুলি হুবহু অনুকরণ করে নাচছিলেন। ১৯৯১ সালে প্রকাশিত মাইকেল জ্যাকসনের অন্যতম সেরা এবং সর্বাধিক বিক্রিত অ্যালবামগুলির মধ্যে অন্যতম অ্যালবাম ‘ডেঞ্জারাস’। এটি পপ গায়কের অষ্টম স্টুডিও অ্যালবাম। দেখুন সেই ‘ডেঞ্জারাস’ নাচ।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: গ্রামবাসীদের সঙ্গে নাচে-গানে আসর জমালেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু, ভাইরাল ভিডিও

ভিডিওটি কখন এবং কোথায় শুট করা হয়েছিল তা জানা যায়নি। বলা বাহুল্য, ভিডিওটি টুইটারে ভাইরাল হয়েছে। এটি ৭৫ হাজারের বেশি ভিউ পেয়েছে এবং ৪ হাজারের বেশি লাইক পেয়েছে। নেটিজেনরা যুবকের নাচের স্টাইলের প্রশংসা করেছেন। অনেকেই নানা প্রতিক্রিয়া জানিয়েছেন এই ভিডিওতে। একজন লিখেছেন, ‘যুবকের নাচের পারফরম্যান্স মুগ্ধ করেছে আমাকে,’ একজন লিখেছেন অবিকল যেন ‘মাইকেল জ্যাকসনকে চোখের সামনে দেখলাম’। আবার কেউ কেউ লিখেছেন, ‘যুবকের মধ্যে মাইকেল জ্যাকসন ভর করেছে’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral mans street dance performance on michael jacksons dangerous goes viral