scorecardresearch

বিমান থেকে শিলংকে কেমন লাগে, দেখালেন স্বয়ং মুখ্যমন্ত্রী

এ এক আশ্চর্যজনক সুন্দর দৃশ্য, যা আপনাকে খুশি করতে পারে এবং আপনার চোখকে প্রশান্ত করতে পারে।

এ এক আশ্চর্যজনক সুন্দর দৃশ্য, যা আপনাকে খুশি করতে পারে এবং আপনার চোখকে প্রশান্ত করতে পারে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নানান সুন্দর ঘটনা। সম্প্রতি এমন এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা আপনাকে মুগ্ধ করবেই। মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা শিলং বিমানবন্দরের আশেপাশের গ্রামাঞ্চলের একটি সুন্দর ভিডিও দিয়ে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছেন। ভিডিওটি এতই সুন্দর যা দেখে আপনার পক্ষে চোখ ফেরানো মুশকিল। ফ্লাইটের ভেতর থেকে এই ভিডিওটি তোলা হয়েছে। এ এক আশ্চর্যজনক সুন্দর দৃশ্য, যা আপনাকে খুশি করতে পারে এবং আপনার চোখকে প্রশান্ত করতে পারে।

ভিডিওটি শিলং বিমানবন্দরে একটি বিমানের রানওয়ের একটি শট দিয়ে শুরু হয়। ভিডিওতে দেখা যায় বিমানটি রানওয়ে ধরে দ্রুত গতিতে এগিয়ে চলেছে এবং বিমানে জানলার কাঁচ দিয়ে দেখা যাচ্ছে আশেপাশের মনোমুগ্ধকর প্রাকৃতিক পরিবেশের দৃশ্য। সঙ্গে সবুজে মোড়া পাহাড়ের এক দারুণ দৃশ্য দেখা যায়। বিমানটি উপরের দিকে ওঠার সময় ল্যান্ডস্কেপ গুলোতে ঘরবাড়ির ছাপ পড়েছে।

এই ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘”শিলং বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশ্যে যাত্রা। আসাধারণ ভিউ এবং দারুণ যাত্রা”। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই প্রায় ২০ হাজারের বেশি ভিউ হয়েছে। সকলেই শিলং-এর অপরূপ প্রাকৃতিক পরিবেশ দেখে মুগ্ধ হয়েছেন। সেই সঙ্গে অজস্র প্রতিক্রিয়ায় ভরে উঠেছে এই ভিডিও। অনেকে আবার এই ভিডিও দেখে শিলং-এ যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral meghalaya cm conrad sangma post breathtaking flight take off video goes viral in internet