বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

বিধ্বংসী আগুনে বহুতলে আটকে দুই শিশু, প্রাণ বাজি রেখে বাঁচিয়ে ‘হিরো’ ৬ জন

সকলেই ৬ জনের এই সাহসিকতার জন্য তাঁদের কুর্নিশ জানিয়েছেন।

এক বহুতলে আগুন লেগে যাওয়ার কারণে সেখানে আটকে পড়ে ২ জন শিশু। তাদের উদ্ধারের জন্য রীতিমতো একে অপরের সঙ্গে হাতে হাত ধরে চেন তৈরি করেন ৬ জন স্থানীয় বাসিন্দা। এবং তাঁদের একান্ত চেষ্টায় অবশেষে বহুতল থেকে আটকে থাকা শিশুদের নিরাপদে বাইরে বের করে আনা সম্ভব হয়েছে। রাতারাতি সেই ৬ জনকে “হিরো” বলেই সম্বোধন করেছেন নেটিজেনরা।

ঘটনাটি চিনের হুনানের জিনটিয়ান এলাকার। ভিডিওতে দেখা যাচ্ছে, সেখানের একটি বহুতলের তিনতলায় আগুন লেগে যায়, ভিতরে ছিল দুটি ছোট মেয়ে। তাদের উদ্ধারের জন্য ৬ জন স্থানীয় মানুষ একটি চেন তৈরি করে জানলা দিয়ে ভিতরে আটকে থাকা ছোট মেয়ে দুটিকে উদ্ধার করে আনেন। তাঁদের এই সাহসিকতা এবং বুদ্ধিমত্তার তারিফ করেছেন সকলেই।

ক্লিপের শেষের দিকে, দেখা যায়, ২ জন দমকল বিভাগের কর্মী তাঁদের সাহায্য করতে এলাকায় একটি মই নিয়ে হাজির হন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা ভাইরাল হয়। ভাইরাল হতেই ভিডিওটিতে কয়েক হাজার ভিউ হয়েছে। সকলেই ৬ জনের এই সাহসিকতার জন্য তাদের কুর্নিশ জানিয়েছেন। তবে বহুতলটি কেন গ্রিল দিয়ে ওইভাবে আচ্ছাদিত ছিল সেই প্রশ্নও তুলেছেন অনেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral men form human chain to rescue children trapped inside burning building goes viral in internet

Next Story
হাইওয়েতে চোখের সামনে দু-দুটো বাঘ, পিলে চমকে ওঠার জোগাড় যাত্রীদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com