scorecardresearch

বড় খবর

অবতরণের কয়েক মুহূর্ত আগে চুরমার কপ্টার, দেখুন সেই হাড় হিম করা ভিডিও

অল্পের জন্য প্রাণে বাঁচলেন ২০ জন

অল্পের জন্য প্রাণে বাঁচলেন ২০ জন

অবতরণের ঠিক কয়েক মিনিট আগেই নিয়ন্ত্রণ হারিয়ে ভেঙে পড়ল একটি হেলিকপ্টার। ঘটনাস্থলে থাকা এক প্রত্যক্ষদর্শী গোটা ঘটনাটি রেকর্ড করেন তাঁর মোবাইল ফোনে। পরে সেটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মেক্সিকান নৌবাহিনীর একটি হেলিকপ্টার ঘূর্ণিঝড় বিধ্বস্ত অঞ্চলে ত্রাণ-সামগ্রী দিতে পৌঁছায় সেই এলাকায়। অবতরণ করার মিনিট খানেক আগেই কপ্টারটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ভ্যান এবং একটি সাদা রঙের গাড়িকে। দুমড়ে মুচড়ে যায় কপ্টারটি। এই ঘটনা মোবাইল ফোনে রেকর্ড করেন এক ব্যক্তি।

ভিডিওতে দেখা যাচ্ছে কপ্টারটি অবতরণ করার জন্য প্রস্তুত হচ্ছিল। ঠিক সেই সময় সেটি কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে আকাশেই চক্কর খেতে থাকে সেটি। কিছুক্ষন চক্কর কাটার পর মাটিতে আছড়ে পড়ে কপ্টারটি। প্রথমে সেটি ধাক্কা মারে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ভ্যানে। পরে ধাক্কা মারে একটি সাদা রঙের গাড়িতে। ঘটনাস্থলে থাকা লোকজন ছুটে গিয়ে কপ্টারে থাকা ব্যক্তিদের উদ্ধারে এগিয়ে আসেন। তবে এই দুর্ঘটনায় সেভাবে কেউ আহত হননি। সকলেই বরাত জোরে প্রাণে বেঁচে গিয়েছেন। 

দেখুন সেই হাড় হিম করা দুর্ঘটনার ভিডিও:

হিডালগো রাজ্যের আগুয়া ব্লাঙ্কা শহরে ২০ জন সরকারি আধিকারিক এবং কর্মীদের একটি দল হ্যারিকেন কবলিত এলাকায় ত্রাণ-সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য হেলিকপ্টারে রওনা দেন। অবতরণের আগেই সেটি দুর্ঘটনায় পড়ে। ভেরাক্রুজের গভর্নর এই খবরের সত্যতা স্বীকার করে একটি টুইটও করেছেন। যে ২০ জন এই কপ্টারে ছিলেন তাদের মধ্যে সরকারের সচিব পদমর্যাদার এক আধিকারিকও ছিলেন। সরকারি সুত্রে জানানো হয়েছে, সকলেই কম-বেশি আঘাত পেলেও প্রাণহানির কোনও ঘটনা ঘটেনি। জানা গিয়েছে, অবতরণের কিছু আগে যান্ত্রিক ত্রুটির কারণেই ভেঙে পরে কপ্টারটি। স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আহতদের চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। ঘটনাস্থলে উদ্ধারকারী একটি দল পাঠানো হয়েছে।  

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। চোখের সামনে কপ্টার দুর্ঘটনার ভিডিও দেখে শিউরে উঠেছেন সকলেই। তবে কপ্টারে থাকা সকলেই যে নিরাপদের আছেন এই খবর স্বস্তি দিয়েছে অসংখ্য নেটিজেনদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral mexican navy chopper crash viral in internet