বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

মাথায় চুলের বদলে সোনার চেন! মেক্সিকান র‍্যাপারের আজব কাণ্ড ভাইরাল

নতুন ভাবে নিজেকে সকলের সামনে তুলে ধরতে মেক্সিকান ব়্যাপার করলেন এক নজির বিহীন ঘটনা।

মাথায় সোনার চেন

আজকের পৃথিবী ফ্যাশনে মেতে উঠতে ভালবাসেন। আপনি কী জামাকাপড় পরছেন, কী হেয়ার স্টাইল করছেন! তা সবই এখন নির্ভর করছে আজকের লেটেস্ট ফ্যাশন ট্রেন্ডের উপর। নিজেকে সকলের কাছে আকর্ষণীয় করে তুলতে সকলেই আমরা ভালবাসি। কিন্তু তাই বলে সোনার চুল!

অবাক হলেন নাকি? ঠিকই শুনেছেন। নতুন ভাবে নিজেকে সকলের সামনে তুলে ধরতে মেক্সিকান ব্যাপার করলেন এক নজির বিহীন ঘটনা। মাথায় সার্জারি করে চুলের বদলে সোনার চেন লাগিয়ে নিলেন ড্যান সুর নামে ওই মেক্সিকান র‍্যাপার।

এদিকে তাঁর এই কীর্তি ভাইরাল হতেই নেটদুনিয়ায় তোলপাড় শুরু হয়েছে। এক সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুসারে জানা গেছে, সকলের থেকে একেবারে আলাদা ভাবে নিজেকে তুলে ধরতে ড্যানের এই সিদ্ধান্ত। বছর ২৩-এর এই মেক্সিকান ব্যাপার সম্প্রতি পিৎজা খেতে খেতে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করেন তাঁর সোনার চুলের ভিডিও। যা দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের। নিজের চুল প্রসঙ্গে কনফিডেন্ট ড্যান জানিয়েছে, “তিনি আশাবাদী তাঁর এই সোনার চুল কেউ নকল করতে পারবেন না”।

এদিকে এই খবরে যখন তোলপাড় নেটদুনিয়া, তখনই ডাবল ধামাকা এই মেক্সিকান এই ব়্যাপারের। জানা গিয়েছে, ড্যানের দাঁতগুলিও সোনার। সব দেখে শুনে ভিরমি খাওয়ার জোগাড় নেটিজেনদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral mexican rapper goes viral after getting gold chain hooks implanted into scapls

Next Story
মোষের পিঠে চেপে মনোনয়ন দাখিল, প্রার্থীর কাণ্ড দেখে হেসে খুন নেটিজেনরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com