বড় খবর

স্রেফ খেলা দেখবেন বলে ছেলের বিয়েতে গেলেন না দম্পতি! আজব কাণ্ড ভাইরাল

এই খবর নেটমাধ্যমে চাউর হতেই দাবানলের মতো তা ছড়িয়ে পড়ে।

প্রতীকী ছবি

সোশ্যাল মিডিয়ায় মানেই নানান বিচিত্র ঘটনার সমাহার। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এক আজব কাণ্ড। খেলা পাগল দম্পতি গেলেন না ছেলের বিয়েতে। এমনই এক ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পাত্রের শ্যালিকা। আর স্রেফ খেলা দেখবেন বলে ছেলের বিয়ের অনুষ্ঠানে হাজির না থাকার জন্য অনেকেই পাত্রের মা, বাবাকে কাঠগড়ায় তুলেছেন। তবে কোথায় এই ঘটনা ঘটেছে সে ব্যাপারে কিছু জানানো হয়নি।

সম্প্রতি নেটমাধ্যমে এক যুবতী লিখেছেন, স্রেফ খেলা দেখবেন বলে ছেলের বিয়ের অনুষ্ঠানে আসেননি পাত্রের মা এবং বাবা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তরজা। যুবতী জানিয়েছেন তিনি কনের বোন। ওই যুবতী রেডিটে লিখেছেন, “গত দুসপ্তাহ আগে আমার বোনের বিয়ে ছিল, কিন্তু সেই বিয়ের অনুষ্ঠানে আসেনি পাত্রের বাবা, মা।”

তিনি জানিয়েছেন বিয়ের আগেই পাত্রের বাবা্‌-মা এমন কথা জানিয়ে দিয়েছিলেন যে, একটি প্রতিযোগিতা দেখার জন্য বিয়েতে থাকবেন না তাঁরা। বাস্তবে হয়েছেও তাই। এক ঘটনায় বেজায় চটেছেন পাত্রীর পরিবার। ওই যুবতী আরও জানিয়েছেন, বিয়েতে ফুলের ব্যবস্থাপনা করার কথা ছিল বরের মা-বাবার। কিন্তু তাঁরা উপস্থিত থাকবেন না বলে সেই দায়িত্বও নেননি। সেই দায়িত্বও কাঁধে পড়েছে মেয়ের বাড়ির লোকেদের।

এই খবর নেটমাধ্যমে চাউর হতেই দাবানলের মতো তা ছড়িয়ে পড়ে। স্রেফ খেলা দেখবেন বলে বাবা, মা ছেলের বিয়েতে আসেননি এমন অজুহাত শুনে অনেকেই হাঁ হয়ে গিয়েছেন। অনেকেই তাদের মন্তব্যে জানিয়েছেন এটা কোন কারণ হতে পারে না। এর পিছনে নিশ্চয় অন্য কোনও কারণ রয়েছে। তবে খেলা দেখার জন্য ছেলের বিয়ের অনুষ্ঠানে না কারণে নেটিজেনরা পাত্রের বাবা, মা কে কাঠগড়ায় তুলেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral mom and dad did not come to sons weeding party to watch the game goes viral

Next Story
সাঁতার কাটতে গিয়ে যুবকের উপর ঝাঁপিয়ে পড়ল দৈত্যাকার কুমির, হাড় হিম করা ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com