scorecardresearch

চাকায় আটকে মস্ত এক পাইথন, ভিডিও দেখে শিউরে উঠলেন নেটিজেনরা

গাড়ির চাকার মধ্যে রীতিমতো জড়িয়ে গিয়েছিল সাপটি।

প্রতীকী ছবি

গাড়ির চাকায় ঘাপটি মেরে লুকিয়ে আস্ত একটা পাইথন! আর সেই পাইথন বের করতে গিয়ে এক মা ও তাঁর সন্তানের মাথার ঘাম এক প্রকার পায়ে ছোটার উপক্রম হল। আর এমন হাড় হিম করা ভিডিও এবার ভাইরাল হল নেটদুনিয়ায়। ইতিমধ্যেই সাপ নিয়ে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কখনও বাড়ির চালে লুকিয়ে থাকতে দেখা গেছে ভয়ঙ্কর প্রজাতির সাপকে। আবার কখনও ভাইরাল হয়েছে সরীসৃপ চিড়িয়াখানার জু কিপারকে চোখের নিমেষেই ছোবল মারল আস্ত এক কেউটে। এবার সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখে গেছে, গাড়ির চাকায় আটকে রয়েছে বিশাল এক পাইথন। আর তাকে বের করতে কাল ঘাম বেরোতে দেখা গেল মা-ছেলের।

গাড়ি চালানোর সময়ই চালক বুঝতে পারেন যে, চাকায় কিছু একটা রয়েছে। কিন্তু কি রয়েছে, তার ধারণাও তিনি করতে পারেননি। খুব একটা অসুবিধা না হওয়ার কারণে বিষয়টিকে সে ভাবে গুরুত্বও দিচ্ছিলেন না গাড়ির চালক। কিন্তু একটা সময় গাড়ি চালানো যেন সত্যিই দুষ্কর হয়ে যাচ্ছিল। গাড়ি মুভ করার সময়ে অদ্ভুত শব্দ, বিভিন্ন টার্নিংয়েও যথেষ্ট সমস্যার সৃষ্টি হচ্ছিল। আর তার পরই চাকায় কী রয়েছে, তা দেখার জন্য গাড়িটি থামান সেই চালক। যা দেখলেন তা দেখেই চক্ষু চড়কগাছ চালকের। বুঝতে পারেন এটি একটি মস্ত পাইথন। কিন্তু সেই রাস্তা এমনই ব্যস্ত এক রাস্তা যে, সেখানে গাড়ি থামানো গেলেও, তা আটকে পাইথনটিকে বের করা খুবই মুশকিল। তাই হাজার অসুবিধা সত্ত্বেও চলতে থাকে সেই গাড়ি।

অবশেষে বাড়ি ফিরে গাড়িটি গ্যারাজ করেন সেই মা এবং তাঁর সন্তান। আর তার পরই শুরু হয় পাইথনটিকে বের করার প্রক্রিয়া। গাড়ির চাকার মধ্যে রীতিমতো জড়িয়ে গিয়েছিল সাপটি। কোনও বের করা যাচ্ছিল না তাকে। আর তার পরই কোনও রকমে সাপের লেজটি ধরে টান মারেন সেই মহিলা। কিন্তু তাতেও বের করা যাচ্ছিল না। কারণ পাইথনটির মুখ আটকে ছিল চাকার এক্কেবারে ভিতরে। তার পরই ছেলেটি সাপের মাথার দিকটা চেপে ধরে সেটিকে বের করার সুবিধা করে দেন। আর তার পরই সেই মহিলা সাপের লেজ ধরে টেনে বের করেন।

এমন হাড় হিম করা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। সেই সঙ্গে মা ছেলের সাহসিকতার প্রশংসায় পঞ্চমুখ তারা। লাইক, কমেন্ট এবং শেয়ারের এক প্রকার বন্যা বয়ে গিয়েছে এই ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral mom helps son remove python wrapped in car goes viral