বড় খবর

ফ্রুটি পেয়েই চশমা ফেরত! বাঁদরের আজব কাণ্ডে হেসে খুন নেটিজেনরা

এক হাতে দাও, আরেক হাতে নাও!

প্রতীকী ছবি

সোশ্যাল মিডিয়ায় নানান বিচিত্র ঘটনা ভাইরাল হয়ে থাকে। সাম্প্রতিক কালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আজব এক ঘটনা। যা দেখে হেসে খুন নেটিজেনরা। ভাইরাল হতেই এই ভিডিওটিতে প্রায় ২০ হাজারের বেশি ভিউ হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যাক্তির চশমা নিয়ে পালিয়ে গিয়ে উঁচুতে বসে রয়েছে এক বাঁদর।  

এমনিতে বাঁদরকে অত্যন্ত চালাক প্রাণী বলা হয়ে থাকে। ভাইরাল হওয়া ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে এক ব্যক্তির চশমা নিয়ে পালিয়ে যায় একটি বাঁদর। সেই ব্যক্তিকে কিছুতেই তার সেই চশমা ফেরত দিচ্ছিল না বাঁদরটি। অনেকক্ষণ সময় পার হয়ে গেলেও চশমা ফেরত না পেয়ে লোকটি বুদ্ধি করে একটি ফ্রুটির প্যাকেট নিয়ে এসে বাঁদরকে দেন। এক হাতে সেই প্যাকেট নিয়ে অন্য হাতে ওই ব্যক্তির চশমা ফিরিয়ে দেয় সেই বাঁদরটি। এমন ঘটনার ভিডিও ভাইরাল হতেই বাঁদরের কাণ্ড দেখে হেসে খুন নেটিজেনরা। এই ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন আইপিএস আধিকারিক রুপিন শর্মা।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই ঝড়ের বেগে তা ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই প্রায় ২০ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওতে। প্রচুর লাইক এবং কমেন্টে ভরে গিয়েছে এই ভিডিও। এই ভিডিও-র ক্যাপশনে লেখা হয়েছে, ‘একহাতে দিন, এবং একহাতে নিন’! একজন টুইটার ইউজার লিখেছেন, বাঁদরটি খুবই স্মার্ট। অন্য একজন লিখেছেন, ‘সে জানে কীভাবে ট্রিট আদায় করে নিতে হয়’। সব মিলিয়ে বাঁদরের কাণ্ডে সোশ্যাল মিডিয়ার তরজা জমে উঠেছে।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral money returns mans glasses only after getting a treat in viral video

Next Story
সিবিএসই দশম শ্রেণির অঙ্ক পরীক্ষা হচ্ছে নাCm Mamata Banerjee gives tips to students for reducing their mental stress
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com