scorecardresearch

বড় খবর

স্মার্টফোন নিয়ে কাড়াকাড়ি শিশু আর বাঁদরের, মজার কাণ্ড দেখে হেসে খুন নেটিজেনরা

কাড়াকাড়িতে শেষপর্যন্ত কে জিতল, দেখুন ভিডিও।

প্রতীকী ছবি

আপনি কি দিনের শেষে পরিশ্রমের পর অবসর সময়ে ক্লান্ত শরীরে একটি মজার ভিডিও খুঁজছেন, তাহলে এই ভিডিও সারাদিনের পরিশ্রমের শেষে আপনার মুখে হাসি আনবেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক মিষ্টি ভিডিও। যা দেখে হেসে খুন নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ে খাটে বসে রয়েছে পাশে হাজির একটি বাঁদর, একে অপরের হাত থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছে একটি মোবাইল ফোন। এমন মজার ভিডিও ভাইরাল হতেই তা দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইন্সটাগ্রামে ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে খাটে বসে স্মার্টফোন হাতে খেলা করছিল একটি বাচ্চা মেয়ে। হটাৎ করেই একটি বাঁদর লাফিয়ে এসে মেয়েটির কাছ থেকে সেই ফোনটি ছিনিয়ে নেয়। এতে করে প্রচণ্ড বিরক্ত হয়ে যায় বাচ্চা মেয়েটি। সে সেই বাঁদর ছানার হাত থেকে মোবাইল ফোনটি ছিনিয়ে নিতে সক্ষম হয়। অবশেষে বাঁদরটি আবারও তার হাত থেকে সেই ফোনটি ছিনিয়ে নিয়ে নিজের দুহাতে আগলে রাখে। এমন মজার ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়।

ভাইরাল এই ভিডিওটি লক্ষাধিক বার লাইক করা হয়েছে এবং অনেকে নানা মজার মন্তব্য করেছেন। বাঁদরের মজার প্রতিক্রিয়া দেখে হাসির রোল নেটদুনিয়ায়। কিছু ব্যবহারকারী মেয়েটির সাহসিকতার প্রশংসাও করেছেন। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রেন্ডি হয়ে উঠেছে এই ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral monkey and toddler snatch phones from each other goes viral in internet