করোনা আতঙ্ক বাঁদরের মধ্যেও! মারণ জীবাণু থেকে বাঁচতে এ কী করল?

বাঁদরের এই কীর্তি দেখে নিজেদের হাসি চেপে রাখতে পারেননি নেটিজেনরা।

করোনা মহামারী কালে মাস্কের প্রয়োজনীয়তার কথা সকলেরই জানা। মাস্ক এখন দৈনন্দিন জীবনের এক অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে। তবে যে শুধুমাত্র মানুষের জীবনেই মাস্ক প্রয়োজনীয় এক বিষয় এমন ভাবার কোনও কারণ নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ভিডিও যেখানে দেখা যাচ্ছে একটি বাঁদরকে মাস্ক পরতে। এই ভিডিওটি নেটিজেনদের মধ্যে কৌতুকের সৃষ্টি করেছে।

২২ সেকেন্ডের এই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে একটি বাঁদর রাস্তার ধারে পড়ে থাকা কালো রঙের একটি মাস্ক মুখে দিয়ে চোখ নাক সব ঢেকে এগিয়ে চলেছে। কিছুটা এগোনোর পর মাস্কটি তার মুখ থেকে পরে যায়। এদিক ওদিক খানিক দেখে আবারও মাস্ক দিয়ে মুখটি ঢেকে এগিয়ে চলে বাঁদরটি। বাঁদরের এই কীর্তি দেখে নিজেদের হাসি চেপে রাখতে পারেননি নেটিজেনরা।

এই ভিডিওটি শেয়ার করেন ফরেস্ট আধিকারিক সুশান্ত নন্দা। তিনি এই ভিডিও শেয়ার করে লেখেন, “সবাই মাস্ক পরতে চায়”। যদিও এই ভিডিওটি কোথাকার তা স্পষ্ট করে জানা যায়নি। তবে মার্কিন বাস্কেটবল তারকা রেক্স চ্যাপম্যান তাঁর টুইটে শেয়ার করার পর তা ভাইরাল হয়। চ্যাপম্যানের ফলোয়ারের সংখ্যা ১০ লক্ষের বেশি থাকায় এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

ভিডিও ভাইরাল হতেই এটিতে প্রায় ১৯ লক্ষ ভিউ হয়েছে। প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে ভিডিওটিতে। সকলেই বাঁদরের এই আচরণ দেখে মজা পেয়েছেন। হাস্যকর ভিডিওটি দেখে অনেকেই মন্তব্য করেছেন। একজন বাঁদরকে লেজেন্ড বলে সম্বোধন করেছেন। অনেকেই বান্দরের বুদ্ধির প্রশাংসা করেছেন।

অনেকে আবার তাদের কমেন্টে লিখেছেন, “বাঁদর এমন এক প্রাণী যেটি মানুষের দেখা কোনও কাজ খুব তাড়াতাড়ি শিখে নিতে পারে”। কেউ কেউ আবার করোনা কালে রাস্তার ধারে এভাবে মাস্ক ফেলে দেওয়ার ঘটনার নিন্দা জানিয়েছেন। সব মিলিয়ে এই ভিডিও নেটিজেনদের মধ্যে এক মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral monkey tries to wear face mask video goes viral in internet

Next Story
করোনা টিকা শংসাপত্র হাতে খোদাই করে নিলেন পড়ুয়া, কীর্তি দেখে তাজ্জব সকলে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com