scorecardresearch

বড় খবর

দিব্য়ি স্মার্টফোনে মশগুল বাঁদরের দল, অবাক করা ভিডিও ভাইরাল

এমন ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা।

দিব্য়ি স্মার্টফোনে মশগুল বাঁদরের দল, অবাক করা ভিডিও ভাইরাল
স্মার্ট ফোনে মজে বাঁদর, হেসে খুন নেটিজেনরা

বর্তমান যুগে স্মার্টফোন ছাড়া জীবন প্রায় অচল, মেসেজ, ভয়েস কল থেকে শুরু করে বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া অ্যাপ, ডিজিটাল পেমেন্ট থেকে শুরু করে আরও অনেক কিছু। দৈনন্দিন জীবনের সঙ্গে জড়িয়ে রয়েছে স্মার্টফোন। এবার সেই স্মার্টফোন নিয়েই এবার মজার এক ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়, যেখানে দেখে গেছে অবিকল মানুষের মতো স্মার্টফোনে মজে বাঁদর। এমন ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা।

ভাইরাল এই ভিডিওতে মোবাইল ফোনের দিকে অদ্ভুতভাবে তাকিয়ে আছে বাঁদরটি। মনে হয় যেন সে বহুকাল থেকেই তার মোবাইল ফোন ব্যবহার করছে। ১৫ সেকেন্ডের এই ক্লিপ সোশ্যাল মিডিয়ায় আলোড়ণ তুলেছে। এই ভিডিও ইউজারদের কাছ থেকে প্রচুর লাইক পাচ্ছে। এটা দেখলে আপনিও হাসতে বাধ্য।

ইউটিউবে ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি মোবাইল বের করে একদল বাঁদরের সামনে আনল, মোবাইল দেখেই বেজায় খুশি তারা। মনে হয় যেন স্মার্টফোন তারা নিয়মিত ব্যবহার করে। ফোনের স্ক্রিন টাচ করে নানান মেনু খুলতে থাকে বাঁদরের দল। একসময়ে মোবাইল ক্যামেরায় নিজের ছবি দেখেও বেজায় আপ্লুত হয় তারা। এখনও পর্যন্ত ১ লক্ষের বেশি লাইক পড়েছে এই ভিডিওতে। এবং প্রায় ৫ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিওতে।

একজন ইউজার লিখেছেন এটা খুব মজার। সবচেয়ে বড় বানরটি স্ক্রিনে টাচ করার পর দারুণ প্রতিক্রিয়া দিয়েছে। একই সঙ্গে আরেক ইউজার লিখেছেন, ‘বাঁদররা যেভাবে স্মার্টফোন ছিনিয়ে নিল তা বিস্ময়কর। মনে হচ্ছে এগুলো যেন শুধু ওদের জন্যই ডিজাইন করা হয়েছে।’ তবে বাঁদরের স্মার্টফোন ব্যবহার দেখে হেসে খুন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral monkey uses smartphone like human video goes viral