বড় খবর

Money Heist ম্যানিয়া! মুম্বই পুলিশের ব্যান্ড ‘বেলা চাও’ বাজিয়ে মন জয় করল নেটিজেনদের

“খাকি স্টুডিও”র অসাধারণ পারফরম্যান্স মন জিতেছে নেটিজেনদের।

কয়েক মাসের প্রত্যাশার অবসান! অবশেষে শুক্রবার মুক্তি পেয়েছে ‘লা কাসা ডি পাপেল’ ওরফে Money Heist। দর্শকরা উদগ্রীব হয়ে বসে রয়েছেন, কখন তাঁরা স্ক্রিনে পঞ্চম সিজনের প্রথম পার্টটি দেখবেন! মুম্বই পুলিশের পক্ষ থেকে তাদের ব্যান্ড ‘বেলা চাও’ গান বাজিয়ে নেটিজেনদের নজর কেড়েছে। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। “খাকি স্টুডিও”র অসাধারণ পারফরম্যান্স মন জিতেছে নেটিজেনদের। এবং এই পারফরম্যান্সের মাধ্যমে মুম্বই পুলিশও এই সিরিজের একটি পার্ট হিসাবে নিজেদের তুলে ধরেছে। নেটফ্লিক্স সিরিজের একটি জনপ্রিয় গান ‘বেলা চাও’ বাজানোর একটি দুর্দান্ত পারফরম্যান্স নজর কেড়েছে নেটদুনিয়ার।

যদিও বাস্তব জীবনে মুম্বই পুলিশ কোনও ব্যাঙ্ক জালিয়াতির বা ডাকাতির সঙ্গে জড়িত কাউকে না ছাড়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তবে ধারণা করা হচ্ছে মুম্বই পুলিশের টিমের দারুণ পছন্দ হিট স্প্যানিশ শোয়ের থিম সং এবং তাঁরা দারুণ ভাবে সেটি উপভোগও করেছেন। যদিও এটি ইতালীয় কৃষক-শ্রমজীবীদের ফ্যাসিজম বিরোধী গান, তবুও আকর্ষণীয় সুরটি সাম্প্রতিক বছরগুলিতে জনপ্রিয় হয়ে উঠেছে, নানা শোতে এই গানের সুর মুগ্ধ করেছে অগুনতি শ্রোতাদের।

তারা একটি জনপ্রিয় গান পরিবেশন করে, পুলিশ ব্যান্ডের তরফে আরেকটি ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখেছে, “আমরা এখানে থাকব, নিরাপত্তাকে কখনই শেষ হতে দেব না, তা অক্ষুন্ন থাকবে যখন আপনি এটি শেষ করার জন্য সচেষ্ট থাকবেন আমরা এগিয়ে যাব সময়ের সঙ্গে”!  

মুম্বাই পুলিশের খাকি স্টুডিও নামে পরিচিত এই ব্যান্ড তাদের এই ভিডিও সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে লিখেছে, ‘বেলা চাও’র সঙ্গে আরও একবার আপনার হৃদয়ে চুরি করার পরিকল্পনা করছে”। এর আগে অগস্টে তারা জেমস বন্ডের থিম মিউজিক পরিবেশনার মাধ্যমে ইন্টারনেট হাজার হাজার মানুষের মন জিতেছিল। দুমিনিটের কিছু বেশি সময়ের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তাদের অসাধারণ পারফরম্যান্স মন জিতে নিয়েছে হাজার হাজার নেটিজেনের। এমনকি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স, যেখানে অনুষ্ঠানটি প্রকাশ করা হয়েছিল তারাও খাকি স্টুডিওর প্রশংসায় পঞ্চমুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral mumbai police band steals hearts with bella ciao goes viral

Next Story
টিউবওয়েল পাম্প করছে হাতি! ভিডিও পোস্ট করে জল অপচয়কারীদের বার্তা দিল সরকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com