বড় খবর

অসহায়ের পাশে মুম্বই পুলিশ, মহানুভবতাকে স্যালুট নেটিজেনদের

মুম্বই পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

অসহায়ের পাশে মুম্বাই পুলিশ, মহানুভবতাকে স্যালুট নেটিজেনদের

মানবিক মুম্বই পুলিশ। বিশেষ ভাবে সক্ষম এক ব্যক্তিকে হাত ধরে রাস্তা পার করালেন মুম্বই পুলিশের এক আধিকারিক। এমন ঘটনা এবার ভাইরাল নেটদুনিয়ায়। আর এই ঘটনা ভাইরাল হতেই, সকল স্তরের মানুষজন মুম্বই পুলিশের এমন মানবিক মুখের প্রশংসায় পঞ্চমুখ। ঠিক কী ঘটেছিল সেদিন?

মুম্বই পুলিশের ইন্সটাগ্রাম পোস্টে, সেদিনের ঘটনা বর্ণনা করতে গিয়ে বলা হয়েছে, ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস রোড, যেটি একটি অন্যতম ব্যস্ত একটি রাস্তা, সেখানে এক বিশেষ ভাবে সক্ষম ব্যক্তি রাস্তা পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন। যেটি নজরে পড়ে সেখানে কর্তব্যরত পুলিশ আধিকারিকের। তিনি সঙ্গে সঙ্গে এগিয়ে আসেন সেই ব্যক্তির কাছে। এবং তাঁকে হাত ধরে রাস্তা পার করিয়ে দেন। কোন একজন পথচারী সমগ্র বিষয়টি লক্ষ করে ক্যামেরা বন্দী করেন, পরে তা ভাইরাল হয় নেটদুনিয়ায়। এমন ঘটনা রেকর্ডিং-এর সময়েই পথচারীকে বলতে শোনা গিয়েছিল, “মুম্বই পুলিশ, হ্যাটস অফ”। এমন মানবিক ভিডিও পোস্ট করে মুম্বই পুলিশের তরফে ভিডিও’র ক্যাপশনে লেখা হয়- ‘এইচসি রাজেন্দ্র সোনাওয়ানেকে সিএসএমটি রোডে এক বিশেষ ভাবে সক্ষম ব্যাক্তির পাশে এগিয়ে আসতে দেখা যায়”।

এমন ভিডিও ভাইরাল হতেই তা দাবানলের মত ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই তাতে প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে। অজস্র মানুষজন এই ভিডিও দেখে স্যালুট জানিয়েছেন মুম্বই পুলিশকে। অনেকে কমেন্টে লিখেছেন, “গর্বিত মুম্বই পুলিশ”। আর একজন ইউজার লিখেছেন, “এমন কাজকে কুর্নিশ” অন্য একজন লিখেছেন, “মানবিক মুম্বই পুলিশ”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral mumbai police offers helps specially abled an cross busy road in viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com