বড় খবর

‘নিজেদের শিশুসত্ত্বাকে বাঁচিয়ে রাখুন’, শিশুদিবসে মুম্বই পুলিশের বিশেষ বার্তা নেটিজেনদের

আজকের দিনে মুম্বই পুলিশের তরফে ইঙ্গিতপুর্ণ এই পোস্টকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

মুম্বই পুলিশ। ফাইল ছবি

আজ, ১৪ নভেম্বর সারা দেশ জুড়েই পালিত হয়েছে শিশুদিবস। আর আজকের এই বিশেষ দিনে মুম্বই পুলিশের একটি পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রতি বছর ১৪ নভেম্বর সারা দেশে শিশুদিবস পালিত হয়। দিনটি ‘বাল দিবস’ নামেও পরিচিত এবং পণ্ডিত জওহরলাল নেহরুর জন্মবার্ষিকী হিসাবেও পালন করা হয়। আজকের এই বিশেষ দিনে মুম্বই পুলিশের পক্ষ থেকে এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। কী লেখা হয়েছে তাতে! পোস্টে মুম্বই পুলিশের তরফ থেকে লেখে হয়েছে, “আসুন আমাদের প্রত্যেকের মধ্যে শিশুটিকে বাঁচিয়ে রাখি! #HappyChildrensDay,”

এই পোস্ট শেয়ার হতেই ভাইরাল হয়েছে। অল্প সময়েই এই পোস্ট প্রায় ৪ হাজারের বেশি লাইক সংগ্রহ করেছে, অজস্র কমেন্ট পড়েছে এই পোস্টটিতে। আজকের দিনে মুম্বই পুলিশের তরফে ইঙ্গিতপুর্ণ এই পোস্টকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

শিশুসত্ত্বাকে সকলের মধ্যে জাগ্রত করে করোনা সচেতনতার লক্ষ্যেই মুম্বই পুলিশের তরফে এমন হৃদয়-গ্রাহ্য পোস্ট করা হয়েছে। এমনিতেই বর্তমান সময়কালে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে ব্যবহার করে পুলিশ প্রশাসনের তরফে মেলে নানান সামাজিক বার্তা। তারই সাম্প্রতিকতম সহযোজন মুম্বই পুলিশের আজকের এই বিশেষ পোস্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral mumbai police post for childrens day 2021 has an important advisory

Next Story
নেইল আর্টে আলট্রাসাউন্ড ছবি, নতুন ট্রেন্ড তৈরী করলেন অন্তঃসত্ত্বা মাbaby-scan-nail-art-sarah-clarke-fb
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com