বড় খবর

‘মহিলাদের সম্মান করুন!’, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মুম্বই পুলিশের বিশেষ বার্তা

ইন্সটাগ্রামে এই পোস্ট ইতিমধ্যেই প্রায় ৩০ হাজারের বেশি ভিউ হয়েছে।

মুম্বই পুলিশ। ফাইল ছবি

মুম্বই পুলিশের তরফে মহিলাদের নিরাপত্তা এবং সুরক্ষার বিষয়ে সচেতনতার বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করা হয়েছে। মুম্বই পুলিশের তরফে ইন্সটাগ্রামের এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনিতেই মুম্বই পুলিশ সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। এক আগে সোশ্যাল মিডিয়ায় মুম্বই পুলিশের ব্যান্ড ‘খাকি স্টুডিও’র অসাধারণ পারফর্মেন্স মুগ্ধ করেছিল নেটিজেনদের। এবার আবারও সোশ্যাল মিডিয়ার ময়দানে হাজির মুম্বই পুলিশ, এবারের বার্তা ‘মহিলাদের সম্মান করুন’। ১৯৬৭ সালে প্রকাশিত আইকনিক গায়িকা আরেথা ফ্রাঙ্কলিনের ‘রেসপেক্ট’ গানের সঙ্গে মুম্বই পুলিশ মহিলাদের বিশেষ সম্মান প্রদর্শনের উপর সাধারণের দৃষ্টি আকর্ষণ করেছেন। ইন্সটাগ্রামে এই পোস্ট ইতিমধ্যেই প্রায় ৩০ হাজারের বেশি ভিউ হয়েছে।

ভাইরাল হওয়া পোস্টে দেখা যাচ্ছে ব্যাকগ্রাউন্ড মিউজিকে ব্যবহার করা হয়েছে আরেথা ফ্রাঙ্কলিনের ‘রেসপেক্ট’ গানের লাইন এবং ডিসপ্লেতে দেখা যাচ্ছে কালো ব্যাকগ্রাউন্ডে সাদা বোল্ড অক্ষরে লেখা ‘রেসপেক্ট’ ঠিক তার নিচেই হলুদ হরফে লেখা ‘শব্দটি আরও ভালভাবে প্রতিফলিত হবে যখন আপনি এটি মেনে চলবেন’। এই পোস্টটিতে মহিলাদের সুরক্ষার দিকে বিশেষ ভাবে নজর দেওয়া হয়েছে এবং মুম্বাইবাসীদের নির্ভীক হওয়ার আহ্বান জানানো হয়েছে। পোস্টের ক্যাপশনে লেখা রয়েছে, ‘আপনি আপনার অভ্যেস দ্বারা এটির মানে অনুধাবন করুন’।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই এই পোস্টে ৩০ হাজারের বেশি ভিউ হয়েছে। সকলেই মুম্বাই পুলিশের বিশেষ এই পোস্টের প্রশংসা করেছেন। একজন তারঁ প্রতিক্রিয়ায় মুম্বই পুলিশকে সম্মান জানিয়ে লিখেছেন ‘আপনারা আসাধারণ’। ‘প্রত্যেক মহিলাকে সম্মান করুন’ লিখেছেন অপর একজন ইন্সটাগ্রাম ইউজার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral mumbai police respect post on womens safety is going viral

Next Story
মেয়ে সুযোগ পেলেন আইআইটি-তে, সাফল্যে গর্বিত পেট্রোল পাম্পের কর্মী বাবা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com