scorecardresearch

বড় খবর

‘হয় মটন, না হয় আমি’, নিরামিষাশী বরের আজব নিদান বউকে, হেসে খুন নেটিজেনরা

সব দেখে শুনে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা।

‘হয় মটন, না হয় আমি’, নিরামিষাশী বরের আজব নিদান বউকে, হেসে খুন নেটিজেনরা
ভালবাসায় বিচ্ছেদের কারণ কি এই মটন!

খাসির মাংস খেতে ভালবাসেন স্ত্রী, এদিকে বর নিরামিষাশী। এই নিয়ে ফি দিন অশান্তি লেগেই থাকত। এবার অশান্তি সপ্তমে ওঠে যখন তিনি জানতে পারেন, ঘরে মাংস না খেয়ে বাইরে বেরিয়ে বন্ধুদের সঙ্গে তার স্ত্রী রেস্তরাঁয় যান শুধুমাত্র ‘মটন’ খেতে। তার সাফ দাওয়াই, ‘হয় মটন নয় আমি’ এই দুইয়ের মধ্যে থেকে বেছে নেওয়ার অপশন দেওয়া হয় স্ত্রীকে। এমনই ঘটনা এবার উঠে এলো, সোশ্যাল মিডিয়ায়। সব দেখে শুনে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা।

ঘটনার সূত্রপাত বিয়ের আগে থেকেই। নিরামিষাশী বর মটন ছাড়ার শর্তে বিয়ে করেছিলেন ‘সুন্দরী বউকে’। তার কথায়, “বিয়ের আগে থেকেই জানতাম ও মটন খেতে ভালবাসে, কিন্তু আমাদের পরিবারে সকলেই নিরামিষাশী, আমিষ ঘরে আনলেই রে..রে করে তেড়ে আসেন পরিবারের বাকী সদস্যরা। আমি সব জানা স্বত্বেও ওকে বিয়ে করতে রাজী হয়েছিলাম কেবলমাত্র ও সুন্দরী বলেই। তিনি আক্ষেপের সুরে জানান, ‘স্ত্রী আমাকে কথা দিয়েছিল, বিয়ের পর মাংস খাওয়া ছেড়ে দেবে, বাস্তবে তা হয়নি। ‘উল্টে আমাকে লুকিয়ে বন্ধুদের সঙ্গে ও রেস্তোরাঁতে যায় শুধু মাংস খাবে বলে। এর আগেও একাধিকবার মাংস খেয়ে ও ধরা পড়েছিল’, তাও আমি ক্ষমা করে দি”, কিন্তু আর না’।

রীতিমত সংবাদ পত্রে এবার বিজ্ঞাপন দিয়ে স্ত্রী’র বিরুদ্ধে সরব হয়েছেন, স্বামী। সোশ্যাল মিডিয়ায় একটি সংবাদ পত্রের ক্লিপ ভাইরাল হয়েছে, তাতে লেখা, ‘ভালবাসা চাই নাকি মটন’? এমন ঘটনা সামনে আসতেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। অনেকেই বলেছেন সব জেনে কেবল সুন্দর হওয়ার জন্য বিয়ে করতে রাজী হওয়ার ফল এবার সারাজীবন ভোগ করতে হবে, আবার অনেকে বলেছেন, স্বামীর ভালবাসা পাওয়ার জন্য সব কিছু ছাড়া য়ায়, আর এ তো সামান্য মটন। সব মিলিয়ে এমন মজার ঘটনা ভাইরাল হতেই হেসে খুন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral mutton or me vegetarian husband asks wife to choose after realising she is secretly eating meat goes viral