বড় খবর

‘গেমস অফ থ্রো’ ওয়েব সিরিজে দেখা যাবে নীরজকে? ভাইরাল পোস্টার ঘিরে জল্পনা!

সম্প্রতি ভারতীয় অ্যাথলেটিক্স ফেডারেশন নীরজ চোপড়ার একটি সাদা ঘোড়ায় চড়া ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে

টোকিও অলম্পিকে সোনা জিতে ইতিহাস সৃষ্টির পর কয়েক সপ্তাহ কেটে গেলেও সোনার ছেলে নীরজকে নিয়ে উন্মাদনার কোনও খামতি নেই। নীরজ এমনিতেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন এবং তাঁর ফ্যানেদের সঙ্গে নিয়মিত যোগাযোগও রেখে চলেন। সম্প্রতি ভারতীয় অ্যাথলেটিক্স ফেডারেশন নীরজ চোপড়ার একটি সাদা ঘোড়ায় চড়া ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে, যেখানে তাঁকে ঘোড়ার ওপর জ্যাভেলিন হাতে দেখা যাচ্ছে। এই ছবি আপলোড করে ট্যাগ করা হয়েছে নীরজকে, যেখানে বিজয়ী যোদ্ধা হিসাবে দেখানো হয়েছে সোনা জয়ী নীরজকে। নীরজ নিজেও এই ছবি দেখে আপ্লুত। ছবিতে নীরজ এবং কোচ ক্লাউস বার্টোনিৎসকে পদক জয়ের শুভেচ্ছা এবং অভিনন্দন জানাতেই অভিনব এই পোস্টার ফেডারেশনের তরফে টুইট করা হয়েছে।

পোস্টারে একটি সাদা ঘোড়ায় চড়ে জ্যাভেলিন হাতে নীরজকে দেখানো হয়েছে, ভারতীয় অ্যাথলেটিক্স ফেডারেশন এই ফোটোশপ দ্বারা নির্মিত একটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় আপলোড করে তাতে লেখে, “আমাদের একটি ঘোড়া রয়েছে,( (কিং ক্লাউস) এবং আমাদের রয়েছে একটি বল্লমধারী সৈনিকও (নীরজ চোপড়া), আমাদের কাছে পরবর্তী সিরিজের পোস্টারও তৈরি, “গেমস অফ থ্রো”।” মহাযুদ্ধের পটভূমি হিসাবে “অলিম্পিক রিং” এই পোস্টারে এডিট করা হয়েছে।

পোস্টারটি ফেডারেশনের এক কর্মী দিবেশ ভ্যালের শেয়ার করা একটি তুচ্ছ প্রশ্নের জবাবে নির্মিত হয়েছিল। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, গত সপ্তাহে, ভ্যাল একটি আকর্ষণীয় তথ্য শেয়ার করেছিলেন। তিনি বলেছিলেন, জার্মান কোচ ডা. ক্লাউস বার্টোনিৎসের একটি ঘোড়া রয়েছে যেটি অস্ট্রেলিয়ান ডার্বিতে দৌড়ায়। রেসের মাঠের একটি ছোট্ট ভিডিও তুলে ধরে তিনি বলেন যে, বার্টোনিৎসের মেয়ের নাম অনুসারে ঘোড়াটিকে ‘কিং ক্লাউস’ বলা হয়।

যাই হোক, এটাই প্রথম নয় যখন ফেডারেশন শ্রদ্ধেয় কোচকে “কিং ক্লাউস” বলে উল্লেখ করেছে। চোপড়া ভারতের হয়ে অ্যাথলেটিক্সে সোনা জিতে ইতিহাস রচনার পর, ভারতীয় অ্যাথলেটিক্স ফেডারেশন কোচের প্রতি শ্রদ্ধা জানিয়ে একটি টুইট শেয়ার করে বলেছিল: ” #নীরজচোপড়াকে নতুন অলিম্পিক চ্যাম্পিয়ন করার জন্য আপনাকে ধন্যবাদ “কিং ক্লাউস”।

শুধুমাত্র নীরজ চোপড়া নয়, নেটিজেনরাও গেম অফ থ্রোনসের রেফারেন্স এবং নতুন পোস্টারটি পছন্দ করেছেন। পোস্টার ঘিরে অজস্র কমেন্ট পড়েছে। অনেকেই নীরজকে বাহুবলি-৩ -এর নায়ক হিসেবে নেওয়া উচিত বলে কমেন্ট করেছেন। অন্যরা দুর্দান্ত পোস্টারের জন্য অ্যাডমিনের প্রশংসা করে বলেন, এখন তারা নতুন শোয়ের জন্য অপেক্ষা করছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral neejar chopra next series games of throws postar viral in internet

Next Story
করোনায় বাড়ে দূরত্ব, ৬ মাস পর দাদু-নাতির মিলনের ভিডিও চোখে জল আনবে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com