বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

অলিম্পিকের আসরে তেরঙ্গার প্রতি অনন্য সম্মান, দেশবাসীর মন জিতলেন ‘সোনার ছেলে’ নীরজ

আসমুদ্র-হিমাচলের মন ছুঁয়ে গেলেন নীরজ, দেখুন ভিডিও

আসমুদ্র-হিমাচলের মন ছুঁয়ে গেলেন নীরজ

টোকিও অলিম্পিকে ইতিহাস গড়লেন ভারতের নীরজ চোপড়া। পুরুষ জ্যাভেলিন বিভাগে সোনা জিতে শুধুমাত্র দেশের মুখ যে উজ্জ্বল করলেন তা নয়, একই সঙ্গে দেশবাসীর মন জয় করলেন তিনি। যেভাবে জাতীয় পতাকার প্রতি শ্রদ্ধা জানান নীরজ তাতে আপ্লুত আসমুদ্র-হিমাচল। ভাইরাল হয়েছে সেই ভিডিও। সোনা জয়ের পর জাতীয় পতাকা কাঁধে নিয়ে উচ্ছাসে ফেটে পড়েন নীরজ। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে উচ্ছ্বাস শেষে জাতীয় পতাকাকে সুন্দর ভাবে ভাঁজ করে চেয়ারে রাখছেন নীরজ।

এই ভিডিও ভাইরাল হতেই তাঁকে দেশের প্রতি, জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন করার জন্য কুর্নিশ জানান নেটিজেনরা। নীরজ যেভাবে ‘ফ্ল্যাগ কোড’ মেনে জাতীয় পতাকা চেয়ারে রাখেন তাতে তিনি আরও একবারের জন্য মন জিতে নেন আপামর দেশবাসীর।

আরও পড়ুন স্মৃতির টানে ট্রাকচালকদের সম্মান মীরাবাই চানুর! কুর্নিশ জানালেন নেটিজেনরা

প্রসঙ্গত উল্লেখ্য, নীরজ ২০১৬-২০১৭ সালে ভারতীয় সেনাবাহিনীতে যোগ দেন। এখনও তিনি সেনাবাহিনীতেই কর্মরত। শনিবার দারুণ শুরু করেন নীরজ। ফাইনাল রাউন্ডে প্রথম চেষ্টায় ৮৭.০৩ মিটার এবং দ্বিতীয় চেষ্টায় ৮৭.৫৮ মিটার ছোড়েন নীরজ। সেই সঙ্গে নিশ্চিত হয় তার সোনা জয়। অলিম্পিকে সোনা জয়ের পর তাঁকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী থেকে রাষ্ট্রপতি। শুভেচ্ছা জানান। নীরজকে শুভেচ্ছা জানান প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral neeraj chopra respect national flag after wining gold medel

Next Story
পোষ্যের প্রভুভক্তির অনন্য নিদর্শন, নিজে জখম হয়েও মালকিনকে বাঁচাল সারমেয়!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com