scorecardresearch

সস্তার Netflix প্ল্যানে মিমের বন্যা সোশ্যাল মিডিয়া জুড়ে

প্রতিক্রিয়ার মধ্যে সবগুলিই ছিল Netflix India-কে ধন্যবাদ জানিয়ে।

জেনে নিন নেটফ্লিক্স পোস্টপেড প্ল্যান

Netflix India নতুন বছরের আগে গ্রাহকদের বড় উপহার দিয়েছে। Netflix এর প্ল্যান এখন ৬০ শতাংশ পর্যন্ত সস্তা করে দেওয়া হয়েছে। নতুন প্ল্যানের দাম কার্যকর হয়েছে ১৪ ডিসেম্বর থেকে। Netflix এর এই ঘোষণার পর, আপনি প্ল্যানে ১৮ শতাংশ থেকে ৬০ শতাংশ পর্যন্ত খরচ বাঁচাতে পারবেন। এই আপডেটের পরে, Netflix-এর মোবাইল প্ল্যানের দাম 1১৪৯ টাকা থেকে শুরু হবে, যা আগে ১৯৯ টাকা ছিল। স্বভাবতই খুশি সিনে প্রেমীরা।

https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js

Netflix India-র তরফে জানান হয়েছে মোবাইল প্ল্যান এখন থেকে গ্রাহকরা কিনতে পারবেন মাত্র ১৪৯ টাকাতেই। বেসিক প্ল্যানের দামও অনেক কমিয়েছেন সংস্থা। এখন থেকে বেসিক প্ল্যান ইউজাররা পেতে পারবেন মাত্র ১৯৯ টাকাতে, যা আগে ছিল ৪৯৯ টাকা। Netflix স্ট্যান্ডার্ড প্ল্যান এখন কিনতে পারবেন ৪৯৯ টাকাতে, এই প্ল্যানের আগের দাম ছিল ৬৪৯ টাকা। অন্যদিকে Netflix-এর প্রিমিয়াম প্ল্যান কিনতে এখন গ্রাহককে দিতে হবে মাত্র ৬৪৯ টাকা। আগে এই প্ল্যানের জন্য গ্রাহককে দিতে হত, ৭৯৯ টাকা। Netflix এর মোবাইল প্ল্যানে স্ট্যান্ডার্ড ডেফিনিশন (SD) 480 পিক্সেল রেজোলিউশনে কন্টেন্ট পাওয়া যাবে। স্ট্যান্ডার্ড প্ল্যানে HD অর্থাৎ 1080 পিক্সেল কনটেন্ট পাওয়া যাবে। Netflix প্রিমিয়ামে, গ্রাহকরা 4K রেজোলিউশন এবং HDR-এ কনটেন্ট পাবেন।

https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js

এদিকে Netflix India-র প্ল্যান সস্তা হতেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়, মিমের বন্যা। অ্যামাজন প্রাইম ইতিমধ্যেই তার প্ল্যানের দাম বাড়ানোর সিদ্ধান্ত সামনে এনেছে। এরপরই শুরু হয়, সোশ্যাল মিডিয়া জুড়ে মজার নানা প্রতিক্রিয়া। একনজরে দেখে নেওয়া যাক সেই সব প্রতিক্রিয়া। মূলত সেই সব প্রতিক্রিয়ার মধ্যে সবগুলিই ছিল Netflix India-কে ধন্যবাদ জানিয়ে।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral netflix subscription plans get cheaper in india internet reacts with hilarious memes